বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ১০:৪১ পূর্বাহ্ন


সোমবার সিলেটে নতুন করে আরও ৭২ জনের শরীরে করোনা শনাক্ত

সোমবার সিলেটে নতুন করে আরও ৭২ জনের শরীরে করোনা শনাক্ত


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:
সিলেটে নতুন করে আরও ৭২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। সোমবার (২৭ জুলাই) সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে ৩৮ জন ও সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে ৩৪ জনের করোনা শনাক্ত হয়।

সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় জানান, ওসমানীর ল্যাবে ২৮২ জনের নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে ৩৮ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। শনাক্তরা সবাই সিলেট জেলার বাসিন্দা।

অন্যদিকে সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক হাম্মাদুল হক জানান, শাবির ল্যাবে ১৩৮ জনের নমুনা সংগ্রহ করা হয়। এরমধ্যে ৩৪ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তদের মধ্যে সিলেট জেলার ১৪ জন এবং সুনামগঞ্জ জেলার ২০ জন রয়েছেন।

নতুন শনাক্তদের নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭ হাজার ৫৬০ জন। এরমধ্যে সিলেট জেলায় ৪ হাজার ৫২ জন, সুনামগঞ্জে ১ হাজার ৪২৭, হবিগঞ্জে ১ হাজার ১২২ এবং মৌলভীবাজারে ৯১৯ জন রোগী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

আর সবশেষ সোমবার (২৭ জুন) পর্যন্ত সিলেট বিভাগের ৩ হাজার ১৮১ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ৯৯৫, সুনামগঞ্জে ১ হাজার ৬৮, হবিগঞ্জে ৬০১, মৌলভীবাজারে ৫১৭ জন রোগী করোনা জয় করে বাড়ি ফিরেছেন।

অন্যদিকে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ১৩৫ জন। এরমধ্যে সিলেট জেলায় ১০১, সুনামগঞ্জে ১৪, হবিগঞ্জে ১০ এবং মৌলভীবাজারে ১০ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin