মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন


সোমবার সিলেটে সেঞ্চুরি করলো করোনা আক্রান্ত রোগীর সংখ্যা

সোমবার সিলেটে সেঞ্চুরি করলো করোনা আক্রান্ত রোগীর সংখ্যা


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট:
সিলেট বিভাগে আজ সেঞ্চুরি করলো করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। সোমবার (১৭ আগস্ট) ১০০ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৪৯ জনের ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে ৭১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়।

সোমবার সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৮২ জনের নমুনা পরীক্ষায় ৪৯ জনের জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। শনাক্তদের মধ্যে সিলেটের ২৪ জন ও মৌলভীবাজারের ৫ জন রয়েছেন।

অন্যদিকে সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে ১৮৭ জনের নমুনা পরীক্ষায় ৭১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। শনাক্তদের মধ্যে সুনামগঞ্জের ৬৪ জন ও হবিগঞ্জের ৭ জন রয়েছেন।

এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯ হাজার ৪৬৯ জন। এরমধ্যে সিলেট জেলায় ৫ হাজার ২৯ জন, সুনামগঞ্জে ১ হাজার ৮১৪, হবিগঞ্জে ১ হাজার ৩৭৯ এবং মৌলভীবাজারে ১ হাজার ২৪৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

আর সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা বেড়ে দাঁড়ালো ৪ হাজার ৫০০ জন। এরমধ্যে সিলেট জেলায় ১ হাজার ৫০১ জন, সুনামগঞ্জে ১ হাজার ৩৪২ জন, হবিগঞ্জে ৯০৭ এবং মৌলভীবাজারে ৭৫০ জন।

অন্যদিকে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ১৭০ জন। এরমধ্যে সিলেট জেলায় ১২২ জন, সুনামগঞ্জে ১৯ জন, হবিগঞ্জে ১১ এবং মৌলভীবাজারের ১৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin