বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ১১:২০ পূর্বাহ্ন


সোমবার সিলেট জেলায় আরও ৮৬ জনের করোনা শনাক্ত

সোমবার সিলেট জেলায় আরও ৮৬ জনের করোনা শনাক্ত


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

সিলেট জেলায় নতুন করে আরও ৮৬ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। সোমবার (১৩ জুলাই) সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে ৭১ জন এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে ১৫ জনের করোনা শনাক্ত হয়।

সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় জালান, ওসমানীর ল্যাবে ২৮২ জনের নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে ৭১ জনের করোনা শনাক্ত হয়।

অন্যদিকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক হাম্মাদুল হক জানান, সোমবার শাবির ল্যাবে সিলেটের ৯৫ জনের নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে ১৫ জনের করোনা শনাক্ত হয়।

সবশেষ সোমবার (১৩ জুলাই) সুনামগঞ্জের নতুন ১৯ জন ও সিলেটের ৮৬ জন নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৫ হাজার ৯৯৫ জন। এরমধ্যে সিলেট জেলায় ৩ হাজার ২১১ জন, সুনামগঞ্জে ১ হাজার ১৯৩ জন, হবিগঞ্জে ৯১১ জন ও মৌলভীবাজারে ৬৮০ জন।

সবশেষ সোমবার পর্যন্ত সিলেট বিভাগে মারা গেছেন ১০৩ জন। এরমধ্যে সিলেটে ৮০, সুনামগঞ্জে ৯, মৌলভীবাজারে ৮ এবং হবিগঞ্জে ৬ জন।

অন্যদিকে সিলেট বিভাগে প্রতিদিনই বাড়ছে সুস্থ রোগী সংখ্যা। গত ২৭ এপ্রিল বিভাগে প্রথম সুনামগঞ্জে দুই রোগী করোনাভাইরাস জয় করে বাড়ি ফেরেন। এরপর প্রতিদিন বিভাগের বিভিন্ন জেলার রোগীরা করোনা জয় করে বাড়ি ফিরছেন।

সর্বশেষ সোমবার (১৩ জুলাই) পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসকে জয় করে বাড়ি ফিরেছেন ২ হাজার ৩১৯ জন। এরমধ্যে সিলেট জেলায় ৬৮০, সুনামগঞ্জে ৮৫৭, হবিগঞ্জে ৪০৫ এবং মৌলভীবাজারে ৩৭৭ জন।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin