বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৫:৪৩ পূর্বাহ্ন


সৌদি প্রবাসীর উপর সন্ত্রাসী হামলা

সৌদি প্রবাসীর উপর সন্ত্রাসী হামলা


শেয়ার বোতাম এখানে

সিলেটের হেতিমগঞ্জ বাজারে জামাল হোসেন নামের এক সৌদি প্রবাসীর উপর হামলার ঘটনা ঘটেছে। শনিবার (২৩-০৩-২০১৯) (আনুমানিক বিকাল ৪টায়) এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, প্রবাসী জামাল হোসেন ওইদিন বউ বাচ্চাসহ সিলেটের জিন্দাবাজারে শপিং এ যান। বিকেলে শপিং থেকে ফেরার পথে (হেতিমগঞ্জ) আসলে তাদের গাড়ি থামিয়ে কয়েকজন যুবক জামাল হোসেনকে মারধর করে। এসময় জামাল হোসেনের স্ত্রী ও সন্তানদের চিৎকারে আশপাশের মানুষ এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় জামাল হোসেনকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

আহত জামাল হোসেন বড়লেখা উপজেলার গল্লাসাংগন গ্রামের আওয়ামিলীগ নেতা আজিজুর রহমানের ছেলে।

ভুক্তভোগী জামাল হোসেন জানান, ২০০৮ সালে আমার পিতা আমাকে জোর করে উপজেলা চেয়ারম্যান, আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম সুন্দরের ভাগ্নি ইমা আক্তারের সাথে বিয়ে দিতে চেয়েছিলেন। এসময় আমি বিয়ে না করে সৌদি আরব চলে গিয়েছিলাম। এ ঘটনার পর ইমা আক্তার আত্মহত্যা করেন। আর এই ক্ষোভ থেকেই ইমার বড় ভাই (হাসান আহমদ) আমার উপর দলবদ্ধ ভাবে হত্যার করার উদ্দেশ্যে অতর্কিত হামলা চালায়। এলাকাবাসী এগিয়ে এসে আমাকে উদ্ধার করেছেন।

এ ব্যাপারে গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি মুইনুল) বলেন, হামলার খবর পেয়েছি। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin