রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৩:৪৩ অপরাহ্ন

স্কাউটস সিলেট অঞ্চলের দীক্ষা গ্রহণ

স্কাউটস সিলেট অঞ্চলের দীক্ষা গ্রহণ


শেয়ার বোতাম এখানে

প্রতিদিন ডেস্ক :
বাংলাদেশ স্কাউটস, সিলেট অঞ্চলের নির্বাহী কমিটির সভা ও বাংলাদেশ স্কাউটস, সিলেট অঞ্চলের সভাপতি এবং মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান প্রফেসর মো. মজিদুল ইসলাম-কে দীক্ষা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (৪জুলাই) স্কাউট ভবনে নির্বাহী কমিটির সভা ও দীক্ষা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। দীক্ষা গ্রহণ শেষেই অনুষ্ঠিত নির্বাহী কমিটির সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ স্কাউটস, সিলেট অঞ্চলের সভাপতি এবং মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. মজিদুল ইসলাম।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্কাউটস, সিলেট অঞ্চলের সহ-সভাপতি ও গোলাপগঞ্জ উপজেলা চেয়ারম্যান এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী, বিরাজ মাধব চক্রবত্তী মানস, আঞ্চলিক কমিশনার জনাব মুবিন আহমদ জায়গীরদার, আঞ্চলিক সম্পাদক মো. মহিউল ইসলাম (মুমিত), যুগ্ম সম্পাদক ইসমাইল আলী বাচ্চু, আঞ্চলিক কোষাধ্যক্ষ স.ব.ম দানিয়াল, বাংলাদেশ স্কাউটস, সিলেট অঞ্চলের জাতীয় পর্যায়ের কাউন্সিলর প্রতিনিধি ডা. মো. সিরাজুল ইসলাম, সিলেট অঞ্চলের কাউন্সিলর প্রতিনিধি ও দি এইডেড হাইস্কুলের প্রধান শিক্ষক মো. শমশের আলী, বাংলাদেশ স্কাউটস, সিলেট জেলার সম্পাদক মো. এমদাদুল হক সিদ্দিকী, বাংলাদেশ স্কাউটস, মৌলভীবাজার জেলার সম্পাদক আব্দুল ওয়াহিদ, বাংলাদেশ স্কাউটস, সুনামগঞ্জ জেলার সম্পাদক মো. তাহির আলী তালুকদার, সিলেট অঞ্চলের সহকারী পরিচালক রাসেল আহমদ ও মৌলভীবাজার ও হবিগঞ্জ জেলার দায়িত্বপ্রাপ্ত আতাউর রহমান শুভ প্রমুখ।

পরে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান প্রফেসর মো. মজিদুল ইসলামকে ফুল দিয়ে স্বাগত জানান স্কাউট নেতৃবৃন্দ।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin