বুধবার, ২৯ নভেম্বর ২০২৩, ১২:৩১ অপরাহ্ন


স্বনামধন্য ব্যবসায়ী এম এ গণি’র মৃত্যুতে জালালাবাদ এসোসিয়েশন ইউকের শোক

স্বনামধন্য ব্যবসায়ী এম এ গণি’র মৃত্যুতে জালালাবাদ এসোসিয়েশন ইউকের শোক


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক :

যুক্তরাজ্যের বিশিষ্ট কমিউনিটি নেতা, স্বনামধন্য ব্যবসায়ী, জালালাবাদ এসোসিয়েশন ইউকের অন্যতম উপদেষ্টা ইউকে বিবিসিআইয়ের অন্যতম পরিচালক, সিটি অব লন্ডনের রাজস্হান রেস্টুরেন্ট গ্রুপের অন্যতম পরিচালক, টেমস তান্দুরীর স্বত্বাধিকারী, বিয়ানীবাজার ক্যান্সার হাসপাতালের ভাইস চেয়ারম্যান ও বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র সিনিয়র সদস্য, লন্ডন বাংলা প্রেস ক্লাবের আজীবন সদস্য আলহাজ্ব এম এ গণি আর নেই। আজ সিংগাপুরের একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মৃত্যুকালে বয়স হয়েছিল ৮১ বছর। তিনি স্ত্রী, ৩ ছেলে, নাতি-নাতনী ও অসংখ্য আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্খী রেখে গেছেন। তাঁর গ্রামের বাড়ী সিলেটের বিয়ানীবাজার উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের আকাখাজানা গ্রাম। তিনি গ্রেটার লন্ডনের হারোতে বসবাস করতেন।

তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জালালাবাদ এসোসিয়েশন ইউকের প্রধান উপদেষ্টা আহমেদ উস-সামাদ চৌধুরী জেপি’, জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র সভাপতি মুহিবুর রহমান মুহিব, ভাইস প্রেসিডেন্ট এম এ মুনিম অবি ই, সাধারণ সম্পাদক মোহাম্মদ আমিনুল হক জিল্লু, প্রেস এন্ড পাবলিসিটি সেক্রেটারি মো: আব্দুল মুনিম জাহেদী ক্যারল সহ জালালাবাদ এসোসেয়েশন ইউকের উপদেষ্টা ও কার্যকরী পরিষদের সকল সদস্যবৃন্দ।

নেতৃবৃন্দ শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমাবেদনা জ্ঞাপণ করেন এবং মরহুমের বিদেয়ী আত্মার মাগফেরাত কামনা করেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin