বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০১:৪০ অপরাহ্ন

হঠাৎ বিয়ে করলেন রোদেলা জান্নাত

হঠাৎ বিয়ে করলেন রোদেলা জান্নাত


শেয়ার বোতাম এখানে

বিনোদন প্রতিদিন:

হঠাৎ করেই বিয়ের ধুম পড়লো চিত্রনায়িকা রোদেলা জান্নাত ও মডেল খালেদ হোসেন চৌধুরীর। সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেরাই খবরটি দিয়েছেন বিয়ের অনুষ্ঠানের ছবি সেয়ার দিয়ে। শুক্রবার (২১ ফেব্রুয়ারি) দুপুরে বিয়ের খবরটি নিশ্চিত করেছেন রোদেলা জান্নাত। জানিয়েছেন বৃহস্পতিবার দুপুরে রাজধানীর বাংলামোটর এলাকার একটি রেস্তোরাঁয় তাঁদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এখন তিনি শ্বশুরবাড়িতে আছেন।

চিত্রনায়িকা রোদেলা জান্নাত ও মডেল খালেদ হোসেন চৌধুরী।

জানা গেছে, পারিবারিকভাবে গত বৃহস্পতিবার সুজনের সাথে রোদেলার বিয়ে সম্পন্ন হয়। একইদিন রাতে নিজেদের ফেসবুক আইডিতে বিয়ের ছবি প্রকাশ করেন দুজন। তাদের শুভেচ্ছা জানান পরিচিতজনরা। রোদেলা জান্নাত ছিলেন সংবাদ পাঠিকা। এরপর ২০১৮ সালে জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে ‘শাহেনশাহ’ ছবিতে অভিনয় করে আলোচিত হন।


চিত্রনায়িকা রোদেলা জান্নাত ও মডেল খালেদ হোসেন চৌধুরী।

রোদেলা জানান চার বছর আগে ফেসবুকে আমাদের পরিচয় হয়। এরপর বন্ধুত্ব গভীর হয়। আমরা দুজন দুজনকে জানি, বুঝি। শেষে দুই পরিবারের সম্মতিতে আমরা বিয়ের সিদ্ধান্ত নিই। এখন আমি সুজনদের বাসায় আছি।’ তিনি জানান, আপাতত দুই পরিবারের কিছু ঘনিষ্ঠ মানুষ ছিল। আগামী মাসে বড় আয়োজন করে প্রয়োজনীয় সবাই নিমন্ত্রণ করবেন। অন্যদিকে মডেলিংয়ের পাশাপাশি সুজন শিরিন এন্টারপ্রাইজের চিফ এক্সিকিউটিভ অফিসার হিসেবে কর্মরত।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin