বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ১১:২৮ পূর্বাহ্ন


হতদরিদ্রের মাঝে বিতরণের জন্য কমিউনিটি ক্লিনিকে ঔষধ দিলো গোলাপগঞ্জ পৌরসভা

হতদরিদ্রের মাঝে বিতরণের জন্য কমিউনিটি ক্লিনিকে ঔষধ দিলো গোলাপগঞ্জ পৌরসভা


শেয়ার বোতাম এখানে

গোলাপগঞ্জ প্রতিনিধি:

লোকাল গর্ভন্যান্স প্রজেক্ট-৩ (এলজিএসপি-৩) এর আওতায় হতদরিদ্র জনগোষ্ঠীর মাঝে বিতরণের জন্য ঔষধ প্রদান করলো গোলাপগঞ্জ পৌরসভা। রোববার পৌর এলাকার ২টি কমিউনিটি ক্লিনিক ও একটি উপ-স্বাস্থ্য কেন্দ্রে ১লক্ষ ৯৩ হাজার ১৬২ টাকার ঔষধ তুলে দেন গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল।

এ উপলক্ষে ইয়াগুল কমিউনিটি ক্লিনিক ও ঘোগারকুল কমিউনিটি ক্লিনিকে পৃথক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আমিনুল ইসলাম রাবেল বলেন, করোনাকালে অনেক ডাক্তাররা তাদের চেম্বার বন্ধ রেখেছে। হাসপাতাল গুলোতেও করোনার জন্য সীমিত আকারে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে। এমতাবস্থায় ছোটখাটো রোগের জন্য কমিউনিটি ক্লিনিকে অনেকেই সেবা গ্রহণ করছেন। এসব কথা বিবেচনা করে পৌরসভা কমিউনিটি ক্লিনিকগুলোকে সাহায্য সহযোগিতা করে যাচ্ছে।

তিনি বলেন, করোনা কালেও গোলাপগঞ্জ পৌরসভার উন্নয়ন থেমে নেই। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।


পৃথক দুটি অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য সৈয়দ মিছবাহ উদ্দিন, পৌর কাউন্সিলর মাস্টার আব্দুল জলিল, জামাল আহমদ জানাল, সংরক্ষিত মহিলা কাউন্সিলর মনোয়ারা ফেরদৌস। এছাড়াও উপস্থিত ছিলেন ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মখলাস আলী, এডভোকেট জয়নাল আবেদিন, যুবলীগ নেতা এনায়েত করিম, ছাত্রলীগ নেতা সাকিল হোসেন প্রমুখ।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin