বুধবার, ২১ অক্টোবর ২০২০, ১০:৪৯ পূর্বাহ্ন



হতদরিদ্র ১২০ পরিবারের পাশে তৌহিদ হোসেন বাবু

হতদরিদ্র ১২০ পরিবারের পাশে তৌহিদ হোসেন বাবু


সুনামগঞ্জ প্রতিনিধি:
করোনা ভাইরাস প্রতিরোধ ও সচেতনতা বৃদ্ধিতে ১২০ জন হতদরিদ্র দিনমজুর মানুষের পাশে দাড়িয়েছেন সুনামগঞ্জ জেলা মৎস্যজীবীলীগের সাধারন সম্পাদক ও ডায়মন্ড লাইফ ইন্সুরেন্স কো. উপ-পরিচালক তৌহিদ হোসেন বাবু। রোববার সকালে শহরের মোহাম্মপুর এলাকায় তৌহিদ হোসেন বাবুর নিজ অর্থায়নে এই খাদ্র সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্র সামগ্রী বিতরণ করেন তৌহিদ হোসেন বাবুর মাতা মোছা. খালেদা বেগম। এ সময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক মহিবুর রহমান মহিব, বাংলাদেশে পোস্টের জেলা প্রতিনিধি আল আমিন, জেলা যুব শ্রমিকলীগের সাধারণ সম্পাদক এ কে মিলন আহমেদ, সদর উপজেলা মৎস্যজীবি লীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, ডায়মন্ড লাইফ ইনশিওরেন্স সুনামগঞ্জ জেলার নিবার্হী পরিচালক রুজী বেগম প্রমুখ।

এ সময় তৌহিদ হোসেন বাবু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ পালনে আমরা মৎস্যজীবী লীগের প্রতিটি নেতাকর্মী সমাজের অবহেলিত ও অসহায় মানুষজনের পাশে থেকে তাদের খাদ্য সহায়তা করে যাচ্ছি। বাংলাদেশ মৎস্যজীবী লীগ সব সময় সাধারন মানুষজনের পাশে আছে।

তিনি এই মহামারি করোনা ভাইরাস থেকে নিজেকে রক্ষা করতে হলে সচেতন হবে হবে। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা সবাই মেনে চলতে আহবান জানান।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin