রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০১:৫৬ পূর্বাহ্ন


হত্যা পরিকল্পনা’র সাজানো মামলা থেকে সাংবাদিক শ. ই সরকার জবলু খালাস

হত্যা পরিকল্পনা’র সাজানো মামলা থেকে সাংবাদিক শ. ই সরকার জবলু খালাস


শেয়ার বোতাম এখানে

শ্রীমঙ্গল প্রতিনিধি:

মৌলভীবাজারে হত্যা পরিকল্পনার মিথ্যা মামলা থেকে খালাস পেয়েছেন সাংবাদিক শ. ই. সরকার জবলু। হত্যা পরিকল্পনার অভিযোগ প্রমানীত না হওয়ায় বিজ্ঞ আদালত তাকে বেকসুর খালাস দেন। বিলম্বে প্রাপ্ত তথ্যে

জানা গেছে, গত ২০১৯ সালের ৬ আগস্ট জনৈক মশাহিদ আহমেদ হত্যা চেষ্টার অভিযোগ এনে জেলার নির্ভীক সাংবাদিক শ. ই সরকার জবলুর বিরুদ্ধে মৌলভীবাজার মডেল থানায় একটি সাধারণ ডায়রি করেন জিডি।
উক্ত অভিযোগের ভিত্তিতে মশাহিদ আহমদ সাংবাদিক জবলুর বিরুদ্ধে স্থানীয় মৌমাছিকণ্ঠ সহ কয়েকটি অনলাইন নিউজপোর্টালে “মৌলভীবাজারে সাংবাদিককে ভয়ংকরভাবে হত্যা করার পরিকল্পনা” শিরোনামে সংবাদ পরিবেশন করে।
পরবর্তীতে মৌলভীবাজার মডেল থানার তদন্ত কর্মকর্তা এস আই তফাজ্জল ২২ সেপ্টেম্বর তড়িঘড়ি করে বিজ্ঞ আদালতে তদন্ত প্রতিবেদন (নন এফআইআর নং-৭৮/২০ইং, স্মারক নং- ৬০২০) দাখিল করেন- যা আদালতে শুনানী শেষে ৬৪/২০২০নং মামলা হিসাবে রেকর্ড হয়। মামলার প্রেক্ষিতে সাংবাদিক জবলু আত্নসমর্পণ পূর্বক জামিন প্রার্থনা করলে বিজ্ঞ আদালত তার জামিন মঞ্জুর করেন।
দীর্ঘ যুক্তিতর্ক ও শুনানী শেষে গত ৩১ অক্টোবর বিজ্ঞ আদালত ‘অভিযোগ প্রমানীত না হওয়ায়’ সাংবাদিক জবলুকে বেকসুর খালাস প্রদান করে।

উল্লেখ্য, মোসাহিদ আহমদ অনলাইন প্রেসক্লাবের সভাপতি থাকা অবস্থায় অর্থ আত্মসাতের অভিযোগে বহিষ্কার করা হয় এরপর থেকে হয়রানির উদ্দেশ্যে অনলাইন প্রেসক্লাবের উপদেষ্টা শ. ই. সরকার জবলু এর বিরুদ্ধে মিথ্যা মামলা ও অনলাইন প্রেসক্লাব এর গুরুত্বপূর্ণ ব্যক্তিদের নামে মিথ্যা অপবাদ ছড়ায়।

এদিকে সাংবাদিক শ.ই. সরকার জবলু মিথ্যা মামলা থেকে খালাস পাওয়ায় জেলার সাংবাদিক সমাজ স্বস্তি প্রকাশ করেছেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin