রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৫:১০ অপরাহ্ন



হবিগঞ্জের লাখাইয়ে ঘরের চালে নারিকেল পরা নিয়ে সংঘর্ষ : যুবক নিহত

হবিগঞ্জের লাখাইয়ে ঘরের চালে নারিকেল পরা নিয়ে সংঘর্ষ : যুবক নিহত


শায়েস্তাগঞ্জ প্রতিনিধি:

হবিগঞ্জের লাখাই উপজেলায় ঘরের চালে নারিকেল পরা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও অন্তত ১০ জন।আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে।

এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে তিনজনকে আটক করেছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত সফিল মিয়া উপজেলার সাতাউক গ্রামের বাবুল মিয়ার ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ঘরের চালে নারিকেল পড়া নিয়ে সাতাউক গ্রামের ধনু মিয়া এবং জানু মিয়ার মধ্যে বিরোধ দেখা দেয়। এর জের ধরে শনিবার সন্ধ্যায় তাদের পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ হয়। এতে অন্তত ১০ জন আহত হয়। তাদের মধ্যে গুরুতর আহত অবস্থায় সফিল মিয়াকে (৩২) ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।রোববার সকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।ময়নাতদন্তের জন্য তার মরদেহ ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হয়।

লাখাই থানা পুলিশের ওসি মো. সাইদুর রহমান বলেন, ঘরের চালে নারিকেল পরা এবং বাথরুমের ট্যাংকের পানি যাওয়া নিয়ে এই সংঘর্ষ হয়। এতে একজন নিহত ও কয়েকজন আহত হয়েছেন। এ ঘটনায় তিনজন আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin