বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ১১:৫৫ পূর্বাহ্ন


হবিগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে স্কুল শিক্ষকসহ দুইজনের মুত্যু

হবিগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে স্কুল শিক্ষকসহ দুইজনের মুত্যু


শেয়ার বোতাম এখানে

কামরুজ্জামান আল রিয়াদ,শায়েস্তাগঞ্জ:

হবিগঞ্জের বাহুবল ও চুনারুঘাটে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে স্কুল শিক্ষকসহ দূইজনের মৃত্যু হয়েছে।

বাহুবলের হাফিজপুর গ্রামের প্রাইমারী স্কুলেরর শিক্ষক মৃত আমিনুল ইসলাম ফরিদ (৫৫) করোনা প্রজেটিভ ছিলেন। মঙ্গলবার রাতে সিলেটের পিসিআর ল্যাব থেকে আসা রিপোর্টের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছেন বাহুবল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বাবুল কুমার দাশ।

তিনি বলেন, করোনা প্রজেটিভ হিসেবে আমিনুল ইসলাম-ই এ উপজেলায় প্রথম মারা যাওয়া ব্যক্তি। মৃত আমিনুল ইসলাম ফরিদ-এর স্যাম্পুল গত ১৮ জুলাই সংগ্রহ করা হয়েছিল। তিনি সোমবার (২০ জুলাই) সন্ধ্যায় নিজ বাড়িতে ইন্তেকাল করেন। মৃত আমিনুল ইসলাম উপজেলার গোলগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন।
তিনি দীর্ঘদিন ধরে ব্লাডক্যান্সারে ভোগছিলেন বলে পারিবারিক সূত্র জানিয়েছে।

অপর দিকে চুনারুঘাটে করোনা আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে। বুধবার সকালে সিলেট শামসুদ্দিন করোনা হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া ব্যক্তি উপজেলার সতং বাজারের কদম আলীর ছেলে আব্দুল আহাদ (৫৫)।

চুনারুঘাট উপজেলা স্থাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মোজাম্মেল হোসেন বলেন.রবিবার করোনা উপসর্গ নিয়ে আব্দুল আহাদ সিলেট এম,এ,জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়। করোনা নমুনা পরিক্ষায় তার রির্পোট পজিটিভ আসে। তার অবস্থার অবনতি হলে তাকে বুধবার সকালে সিলেট শামসুদ্দিন করোনা হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin