শনিবার, ১৯ Jun ২০২১, ০৭:২৩ অপরাহ্ন

হবিগঞ্জে চা শ্রমিকসহ দু’জনের ঝুলন্ত মরদেহ উদ্ধার

হবিগঞ্জে চা শ্রমিকসহ দু’জনের ঝুলন্ত মরদেহ উদ্ধার


শেয়ার বোতাম এখানে

হবিগঞ্জ প্রতিনিধি :
হবিগঞ্জে দুই উপজেলায় এক নারী চা শ্রমিকসহ ২ জনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে ও ভোররাতে মরদেহ দুটি উদ্ধার করা হয়। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।
জানা যায়, সোমবার সকালে হবিগঞ্জ শহরের বানিয়াচং রোডে কৃষ্ণা রিপিয়ারিং ওয়ার্কসপ মালিক নিহত দিলীপ রায়ের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।
তিনি শহরের উমেদনগর এলাকার দিপংকর রায়ের ছেলে। নিহতের পরিবারের দাবি তাকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে।
পুলিশ জানায়, রাতে দিলীপ তার দোকান বন্ধ করে মুড়ারবন্দ মাজারে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন। সকালে পরিবারের লোকজন দোকান খুলে তার মরদেহ তীরের সাথে ঝুলতে দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করে।
এ ব্যাপারে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) অভিজিৎ ভট্টাচার্য্য জানান, ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার আগ পর্যন্ত এ ব্যাপারে কিছু বলা যাবে না।
এদিকে, চুনারুঘাট উপজেলার লাল চান চা বাগান থেকে জলিকা মুন্ডা (২২) নামে এক নারী চা শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
সোমবার ভোররাতে উপজেলার লাল চান চা বাগানের পাথর টিলায় নিজ ঘর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
তিনি ওই বাগানের রাজেন মুন্ডার স্ত্রী। ঘটনার খবর পেয়ে চুনারুঘাট থানা পুলিশ মরদেহ উদ্ধার করে সোমবার সকালে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করে। এ ঘটনায় নিহতের স্বামী রাজেন মুন্ডাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে আসেন।
এ ব্যাপারে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমিরুজ্জামান জানান, ঘটনাটি রহস্যজনক হওয়ায় প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য স্বামীকে আটক করা হয়েছে।

শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin