মঙ্গলবার, ১১ মে ২০২১, ১০:৫০ পূর্বাহ্ন

হবিগঞ্জে নার্সসহ করোনায় আক্রান্ত আরও ২ জন

হবিগঞ্জে নার্সসহ করোনায় আক্রান্ত আরও ২ জন


শেয়ার বোতাম এখানে

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি:

হবিগঞ্জে নতুন করে নার্সসহ আরও ২জন করোনায় আক্রান্ত  হয়েছেন। এ নিয়ে জেলায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৭৪ জনে।

এরমধ্যে চুনারুঘাট উপজেলার চন্ডিছড়া চা বাগানের এক শিশু শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। তবে এখন পর্যন্ত জেলার কোন রোগী সুস্থ হয়নি।

আজ (২রা মে) শনিবার রাগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইন্সটিটিউট (আইইডিসিআর) থেকে এ তথ্য জানানো হয় বলে জানিয়েছেন হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন মখলিছুর রহমান উজ্জ্বল।

তিনি বলেন, সনাক্ত হওয়াদের মধ্যে, বাহুবল উপজেলায় ১জন, লাখাই উপজেলার ১জন। এরমধ্যে মহিলা ১জন ও পুরুষ ১ জন। এদের মধ্যে স্বাস্থ্যকর্মী (নার্স) রয়েছে ১জন। এ নিয়ে জেলায় মোট সনাক্ত ৭২ জন আর মারা গেছেন ১জন রোগী।

প্রসঙ্গত, গত ১১ এপ্রিল নারায়ণগঞ্জ থেকে হবিগঞ্জে আসা এক ব্যক্তির নমুনায় করোনা পজিটিভ আসে। তিনিই হবিগঞ্জের প্রথম করোনা আক্রান্ত ব্যক্তি ছিলেন।

এরপর ২০ এপ্রিল এক চিকিৎসক ও এক নার্সসহ ১০ জন, ২১ এপ্রিল একজন নার্সসহ দুইজন, ২২ এপ্রিল পাঁচজন, ২৩ এপ্রিল স্বাস্থ্যকর্মীসহ তিনজন, ২৪ এপ্রিল চিকিৎসকসহ পাঁচজন এবং ২৫ এপ্রিল চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী ও তিন ম্যাজিস্ট্রেটসহ আরও ২২ জনের করোনা পজিটিভ, ২৬ এপ্রিল আরও একজন, ২৮ এপ্রিল আরও চারজন, ৩০ এপ্রিল আরও দুইজন, ১ মে ১৮ জন, আজ আবার ২জনের করোনা পজিটিভ আসে।  সব মিলিয়ে হবিগঞ্জ  জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৭২জন। এরমধ্যে এক শিশুর মৃত্যু হয়েছে।

 

 



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin