শনিবার, ১৩ Jul ২০২৪, ১০:৩০ অপরাহ্ন


হবিগঞ্জে ম্যাজিস্ট্রেসহ আরও ২০ জন করোনা আক্রান্ত

হবিগঞ্জে ম্যাজিস্ট্রেসহ আরও ২০ জন করোনা আক্রান্ত


শেয়ার বোতাম এখানে

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জে চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী ও তিন ম্যাজিস্ট্রেটসহ করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন আরও ২০ জন। এনিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪৬ জন। যা সিলেট বিভাগের অন্য তিন জেলার তুলনায় সর্বোচ্চ।

শনিবার (২৫ এপ্রিল) সন্ধ্যায়  এ তথ্য নিশ্চিত করেন হবিগঞ্জের সিভিল সার্জন ডা. একেএম মোস্তাফিজুর রহমান।

তিনি জানান, ঢাকায় সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর) থেকে শনিবার প্রাপ্ত নমুনার প্রতিবেদনে তাদের কারোনা পজেটিভ এসেছে।

জেলা স্বাস্থ্য বিভাগ ও জেলা প্রশাসক কার্যালয় সূত্রে জানা গেছে, শনিবার আক্রান্ত ২০ জনের মধ্যে রয়েছেন- জেলা প্রশাসন হবিগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, দুইজন নির্বাহী ম্যাজিস্ট্রেট, হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালের চিকিৎসক একজন, নার্স দুইজন, চালক দুইজন, প্যাথোলজি বিভাগের দুইজন, ব্রাদার দুইজন এবং দুইজন আয়া ও ঝাঁড়ুদারসহ মোট ১৫ জন। অন্য পাঁচজন হবিগঞ্জের বিভিন্ন এলাকার বাসিন্দা।

সিভিল সার্জন ডা. একেএম মোস্তাফিজুর রহমান আরও জানান, কোভিড-১৯ সংক্রমণ ব্যক্তিদের শিগগিরই আইসোলেশনে রাখা হবে। এছাড়া সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো আরও কিছু নমুনার প্রতিবেদন আসার বাকি রয়েছে। তবে এগুলো শনিবার রাতেই আসতে পারে বলে জানিয়েছে স্বাস্থ্য বিভাগ।

গত ১১ এপ্রিল নারায়ণগঞ্জ থেকে হবিগঞ্জে আসা এক ব্যক্তির নমুনায় করোনা পজেটিভ আসে। এরপর ২০ এপ্রিল এক চিকিৎসক ও এক নার্সসহ ১০ জন, ২১ এপ্রিল একজন নার্সসহ দুইজন, ২২ এপ্রিল পাঁচজন, ২৩ এপ্রিল স্বাস্থ্যকর্মীসহ তিনজন, ২৪ এপ্রিল চিকিৎসকসহ পাঁচজন এবং ২৫ এপ্রিল সর্বশেষ চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী ও তিন ম্যাজিস্ট্রেটসহ আরও ২০ জনের করোনা পজেটিভ এসেছে। সব মিলিয়ে হবিগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪৬ জন।

 


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin