বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৪:০৮ পূর্বাহ্ন



হলি আর্ট স্কুল ও প্রশিক্ষণ কেন্দ্রে প্রধানমন্ত্রীর জন্মদিন ও তথ্য অধিকার দিবস পালন

হলি আর্ট স্কুল ও প্রশিক্ষণ কেন্দ্রে প্রধানমন্ত্রীর জন্মদিন ও তথ্য অধিকার দিবস পালন


গোলাপগঞ্জ প্রতিনিধি:

সিলেটের গোলাপগঞ্জের হেতিমগঞ্জের পাঁচমাইলস্থ বরায়া উত্তরভাগে হলি আর্ট স্কুল ও প্রশিক্ষণ কেন্দ্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন ও আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুুুষ্ঠি হয়।

সোমবার (২৮ সেপ্টেম্বর) সংস্থার হল রুমে অনুষ্ঠিত হয়। হলি আর্টের প্রতিষ্ঠাতা, উদ্যোগক্তা ও যুব সংগঠক আশফাক উদ্দীন আহমদ সভাপতির বক্তব্যে বলেন, দেশের বেকার যুব শক্তিকে দক্ষ মানব সম্পদে পরিণত করতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। ফলে দেশে বেকার সমস্যা দিন দিন কমতে শুরু করেছে। এতে দেশ এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রীর প্রচেষ্টায় শীঘ্রই বাংলাদেশ উন্নত রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত হবে।

তিনি আরো বলেন, তথ্য জানা সবার অধিকার রয়েছে। যার যত বেশি তথ্য জানান আছে, সে তত বেশি সুযোগ-সুবিধা পেতে সক্ষম হবে। তাই সঠিক তথ্য জানার জন্য সবার প্রতি আহবান জানান। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে শুভেচ্ছা জ্ঞাপন করেন এবং প্রধানমন্ত্রীর দীর্ঘ হায়াত ও সুস্বাস্থ্য কামনা করেন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সেলাই প্রশিক্ষক শাম্মী আক্তার,অফিস সহকারী মুন্নি বেগম, সমাজকর্মী আব্দুর রহমান, হলি আর্টের ফিল্ড সুপার ভাইজার ফারজানা খাতুন এবং রুহেলা বেগম, পপি আক্তার,রেহানা আক্তার, নাছিমা বেগম, মানছুরা বেগম, ইমা আক্তার,শামীমা আক্তার, ইভা আক্তার, তুহিনা আক্তার, শাহানা ফেরদৌস।

এছাড়াও সভায় শিক্ষক, অভিভাবক ও প্রশিক্ষণার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। পরে সেলাই ও ব্লক বাটিকের ৫ম ব্যাচের উদ্বোধনী ক্লাস অনুষ্ঠিত হয়।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin