বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৪:১৫ পূর্বাহ্ন


হাত ধরে হাঁটা সেই পরিচালকের সঙ্গে আবারও মেহজাবীনের ঘনিষ্ঠ ছবি

হাত ধরে হাঁটা সেই পরিচালকের সঙ্গে আবারও মেহজাবীনের ঘনিষ্ঠ ছবি


শেয়ার বোতাম এখানে

বিনোদন ডেস্ক:

দেশের টিভি নাটকে জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। এই অভিনেত্রী ও নির্মাতা আদনান আল রাজীবের একটি ছবি প্রকাশ্যে এসেছে। শনিবার দুপুরে আদনান আল রাজীব তার ইনস্টাগ্রাম একাউন্টে ছবিটি শেয়ার করেছেন। তাতে দেখা যাচ্ছে, সমুদ্রতীরের কোনো একটি রিসোর্টের ব্যালকনিতে দাঁড়িয়ে রাজীবকে জড়িয়ে ধরে আছেন মেহজাবীন। ওই সেলফিতে দু’জনেই ক্যামেরার দিকে তাকিয়ে। ছবির ক্যাপশনে রাজীব লিখেছেন, ভালোই লাগে।

আগে থেকেই গুঞ্জন রয়েছে এই দু’জনের প্রেমের সম্পর্ক নিয়ে। ২০১৯ সালেও রাজীবের সঙ্গে মেহজাবীনের সম্পর্ক নিয়ে গুঞ্জন উঠেছিল তুমুলভাবে। ওই সময় ঢাকার একটি বিপণি বিতানে মেহজাবীন ও রাজীবের হাত ধরে হাঁটার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।

ওই বিষয়ে দেশের এক গণমাধ্যমে মেহজাবীন জানিয়েছিলেন, তারা দু’জনেই বন্ধু। সম্পর্কের কথা অস্বীকার করে বলেছিলেন, আমি যখন অন্য বন্ধুদের সঙ্গে হাঁটি, তখনও সবার সঙ্গে তাল মিলিয়ে হাঁটতে চেষ্টা করি। পেছনে যাতে না পড়ে যাই, তাই অনেক সময় হাত ধরে হাঁটি। রাজীবের হাত ধরে হাঁটার বিষয়টিকে তেমন মনে করলেই হয়। আশপাশে অনেক মানুষ, তাই হাত ধরেছি। অনেক দ্রুতগতিতে হেঁটে যেতে চেয়েছি।

কিন্তু এবার ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে বিষয়টিকে প্রকাশ্যে আনলেন তারা।

প্রসঙ্গত, ২০০৯ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পা রাখা মেহজাবীন নাটকে নিয়মিত অভিনয় করে আসছেন। অন্যদিকে আদনান আল রাজীব দেশের তরুণ নির্মাতাদের মধ্যে অন্যতম।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin