বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৯:৩৬ অপরাহ্ন


হাসিনার সরকারে ভালা আছি

হাসিনার সরকারে ভালা আছি


শেয়ার বোতাম এখানে

সুমন ইসলাম: সিলেট সদর উপজেলার, কান্দিগাও ইউনিয়ন এর জালালাবাদ থানার ঝৈনকারকান্দি গ্রামের, মৃত মৌলভী আব্দুল মতিন এর ছেলে, জালাল উদ্দিন পেশায় একজন কৃষক। তিনি এ সরকারের উন্নয়নে সন্তোষ্ট। কৃষিখাতের যে উন্নয়ন হয়েছে তা বেশ আশাব্যঞ্জক। এমনটিই তার মত। তিনি বলেন, আগর সরকারের আমল থাকি শেখ হাসিনার সরকারের আমলে অনেখ ভালা আছি, শান্তিতে ও নিরাপদে আছি টাউন গেলে ছুরি ছিন্তাইর ডর থাকে না।

 

কৃষিক্ষেত্রে এই সরকারের কেমন সুবিধা পেয়েছেন জানতে চাইলে জানান, দেখইন দেশ কয়েক বছরে অনেখ দুযোগ বন্যা অইছে, আমরা কৃষকরা ই পরিস্থিতি ফরে আর ঘুরিয়া খারাইতে পারলামা না নে, কিন্তু বর্তমান সরকার,বিনামূল্যে সার,বীজ, বিতরণ সহ আমরা কৃষক অখলে অনেখ বিষয়ে প্রশিক্ষণের ব্যাবস্থা খরি দিছে, কুন ধান বা সবজি কিলা চাষাবাদ করলে ভালা ফলন অইব, লাভ অইব সরকারি মাইনসে আমরার গ্রাম ও আইয়া, ইউনিয়ন ও নিয়া বুজাইয়া দেয়। এতে আমরা কৃষকরা যেমন উফকার ফাইরাম দেশও উফকার ফার একসময় ইচ্ছা আছিল কৃষিকাজ ছাড়ি দিতাম কিন্তু সরকারের বিভিন্নউদ্যোগে এখন উৎসাহ ফাইরাম, ক্ষেত করিয়া লাভ অর।

 

নির্বাচন নিয়ে কি ভাবনা? তিনি জানান, নির্বাচন নিয়া আমরা গরিব মানুসর ভাবনা নাই, যারা, সময় আইলে ভোট এখটা দিমু গিয়া আর কিতা, তবে এই সরকার থাকলে ই ভালা মনে করি।
ভোট কাকে দিবেন? নৌকায়ই দিমু।

 

কেন দিবেন? আমরা গ্রামের মানুষ রাজনীতি বুজি না, তবে ১০ বছর আগর অবস্থা থাকি দেশ এখন যে উন্নতি হইছে এই সরকার থাকলে আর হইব মনে করি, এর লাগিই দিমু।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin