রবিবার, ২৫ Jul ২০২১, ০২:৩৬ পূর্বাহ্ন

হিন্দু এসোসিয়েশন ইউকে‘র উদ্যোগে ওসমানীনগরে খাদ্য সামগ্রী বিতরণ

হিন্দু এসোসিয়েশন ইউকে‘র উদ্যোগে ওসমানীনগরে খাদ্য সামগ্রী বিতরণ


শেয়ার বোতাম এখানে

ওসমানীনগর, প্রতিনিধি:

সেবাই পরম ধর্ম শ্লেগানকে সামনে নিয়ে করোনা ভাইরাসের পাদূর্ভাবে কর্মহীন লোকজনের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ হিন্দু এসোসিয়েশন ইউ কে। বৃহস্পতিবার সিলেটের ওসমানীনগরে উপজেলার তাজপুর ইউনিয়নের লাল কৈলাশ ও রবিদাশ এলাকার প্রায় শতাধিক পরিবারের মধ্যে সংগঠনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণী অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ওসমানীনগর উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শিক্ষানুরাগী অরুনোদয় পাল ঝলক, পূর্ব পৈলনপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মতিন, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক চয়ন পাল, আওয়ামীলীগ নেতা কাজী আজাদ,সাবেক মেম্বার ভাস্কর দত্ত, রনজিত কুমার,স্থানীয় বাসিন্দা সুজন দেব, অপু দেব, রনজিৎ দেব প্রমুখ।

অনষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ বলেন, দেশের এই ক্রান্তিলগ্নে সরকারের পাশাপাশি আমাদের প্রত্যোকেই নিজ নিজ অবস্থান থেকে মানুষের পাশে দাঁড়াতে হবে। সেবা পরম ধর্ম এই শ্লোগানকে সামনে নিয়ে দূর্যোগ মোকাবেলায় বাংলাদেশ হিন্দু এসোসিয়েশন ইউকে‘র উদ্যোগে অসহায়দের মধ্যে যে ত্রাণ বিতরণ করা হচ্ছে তা অবশ্যই প্রশংসনীয়।এর মাধ্যমে কিছুটা হলেও অসহায় মানুষের কষ্ট দুর হবে। দূর্যোগ প্রতিরোধে হিন্দু এসোসিয়েশন ইউকের নেতৃবৃন্দের মতো সর্বস্তরের প্রবাসীরা এগিয়ে আসলে যেকোনো দূর্যোগ দ্রুত মোকাবেলা করা সম্ভব।
আমরা আশাবাদি আমাদের প্রবাসী ভাইরা এই সংকটময় মূহুর্তে অসহায় লোকজনের প্রতি তাদের সার্বিক সহায়তা অব্যাহত রাখবেন।

অনুষ্ঠান শেষে খাদ্য সমগ্রীর ৬০টি পেকেট বালাগঞ্জের পূর্ব পৈলনপুর এলাকায় বিতরণের জন্য ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মতিনের কাছে হস্তান্তর করেন বাংলাদেশ হিন্দু এসোসিয়েশন ইউকের দ্বায়িত্বপ্রাপ্তরা।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin