বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৫:৩৫ পূর্বাহ্ন


সিলেটের গোলাপগঞ্জে বিএনপি নেতার বাড়িতে আবারো পুলিশের অভিযান

সিলেটের গোলাপগঞ্জে বিএনপি নেতার বাড়িতে আবারো পুলিশের অভিযান


শেয়ার বোতাম এখানে

গোলাপগঞ্জ প্রতিনিধি: সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ১১নং শরীফগঞ্জ ইউনিয়নের মেহেরপুর গ্রামে, ইউনিয়ন বিএনপির সাবেক প্রচার সম্পাদক ছাইম উদ্দিনের(৪২) এর বাড়িতে গত কাল সোমবার গভীর রাতে পুলিশ অভিযান চালায়।এ সময় পুলিশ ছাইম উদ্দিনকে না-পেয়ে তার পরিবারের সদস্যদেরকে বিভিন্ন ভাবে হুমকি-ধামকী ও হয়রানী করেন।

স্থানীয় সুত্রে আরো জানা যায়, বিএনপি নেতা ফ্রান্স প্রবাসী ছাইম উদ্দিনের বাড়িতে গভীর রাতে হঠাৎ পুলিশ উপস্থিত হয়ে কোন ধরনের পূর্ব নোটিশ ছাড়াই তাকে গ্রেফতার করতে আসে।

স্থানীয় ইউপি সদস্য আমিরুজ্জামান বাবুলের সাথে কথা বলে জানা যায়, ইতি পূর্বে আরো কয়েক বার পুলিশ কোনো নোটিশ ছাড়াই এভাবে অভিযান চালিয়েছে। এধরনের অভিযান সত্যি ন্যাক্কারজনক।

পুলিশ সুত্রে জানা যায়, ছাইম উদ্দিনের উপর গোলাপগঞ্জ থানায় অস্ত্র মামলা এবং হত্যা মামলার ওয়ারেন্ট রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে তাকে ধরতে আমাদের এই অভিযান।

স্থানীয় রাউকার বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ রাজি উল্লাহ’র সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ছাইম উদ্দিনের উপর গোলাপগঞ্জ থানায় একাধিক মামলার রয়েছে। এসব মামলায় আদালতের পরোয়ানা (ওয়ারেন্ট) রয়েছে। তাকে গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়েছে। গ্রেফতার না হওয়া পর্যন্ত পুলিশি এ অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

উল্লেখ্য যে, সরকার বিরোধী রাজনীতির (ছাত্রশিবির এবং জামায়াত) সাথে জড়িত থাকায় ছাইমের আরও দুই ভাইকে গ্রেফতারের জন্যে ইতিপূর্বে বেশ কয়েকবার অভিযান পরিচালনা করা হয়েছে এই বাড়িতে। ঘন ঘন পুলিশি অভিযানের কারনে বাড়ির প্রতিটি মানুষ ভয়ের মধ্যে দিনাতিপাত করছেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin