শনিবার, ১৯ Jun ২০২১, ০৭:০৩ অপরাহ্ন

হোমকোয়ারেন্টাইন না মানায় সিলেটে লন্ডন প্রবাসীকে জরিমানা : সিসিকের জীবানুনাশক স্প্রে

হোমকোয়ারেন্টাইন না মানায় সিলেটে লন্ডন প্রবাসীকে জরিমানা : সিসিকের জীবানুনাশক স্প্রে


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট
সিলেটে হোম কোয়ারেন্টাইন না মানায় মো. ছিদ্দিক নামের এক যুক্তরাজ্যফেরত প্রবাসীকে ১৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। অনাদায়ে তাকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

সোমবার সকালে সিলেট নগরের মজুমদারীতে প্রবাসী মো. ছিদ্দিক মিয়ার বাড়িতে সিলেট সিটি করপোরেশনের ভ্রাম্যমাণ জরিমানা করা হয়। তিনি মজুমদারি এলাকার আব্দুল নুরের ছেলে।

এদিকে, সিলেট সিটি করপোরেশনের (সিসিক) কর্মীরা সোমবার নগরের বিভিন্ন ওয়ার্ডে করোনাভাইরাস প্রতিরোধে জীবানুনাশক স্প্রে করা হয়। রাস্তার পাশাপাশি বিভিন্ন গ্যারেজ ও জনবহুল এলাকায় জীবানুনাশক ছিটানোন হয়।

স্থানীয় বাসিন্দারা জানান, গত কয়েকদিন আগে তিনি যুক্তরাজ্য থেকে দেশে ফিরেন। আগামী ১ এপ্রিল পর্যন্ত তার হোম কোয়ারেন্টাইনে থাকার কথা। কিন্তু সেটি না মেনে তিনি সোমবার সকালে বাসা থেকে বের হয়ে যান।

এমন খবর পেয়ে সেখানে সকালে অভিযান চালান সিলেট সিটি কর্পোরেশেনের প্রধান রাজস্ব কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জসিম উদ্দিনের নেতৃত্বাধীন ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে তাকে এ জরিমানা করা হয়। এ সময় সিলেট সিটি কর্পোরেশনের ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদীসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin