সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০২:১৬ অপরাহ্ন


১০০ মিলিয়ন ও ডেম্বেলে-সেমেদোকে চায় পিএসজি

১০০ মিলিয়ন ও ডেম্বেলে-সেমেদোকে চায় পিএসজি


শেয়ার বোতাম এখানে

অনলাইন ডেস্ক :
পিএসজির দিক থেকে বরফ সম্ভবত গলতে শুরু করেছে। নগদ অর্থ ছাড়া নেইমারকে ছাড়বে না বলে গো ধরেছিল প্যারিসের দলটি। বার্সেলোনা-রিয়াল মাদ্রিদ আবার ১০০ মিলিয়ন ইউরোর সঙ্গে দুই-তিনজন ফুটবলার দেওয়ার প্রস্তাব দেয়। এমনকি বার্সা নেইমারকে ধারে নিয়ে পরের মৌসুমে কিনে নেওয়ার প্রস্তাবও দিয়েছে। রাজী হয়নি পিএসজি। দলবদলের দরজা বন্ধ হওয়ার সময়ও এগিয়ে আসছে। পিএসজি এবার তাই নিজেরাই উল্টো প্রস্তাব দিয়েছে।

সংবাদ মাধ্যম লা প্যারিসিয়ানের মতে, বার্সেলোনার কাছে ১০০ মিলিয়ন ইউরোর সঙ্গে ফ্রান্স ফরোয়ার্ড উসমান ডেম্বেলে এবং পর্তুগাল ডিফেন্ডার নেলসন সেমেদোকে চেয়েছে পিএসজি। এর আগে বার্সা সেমেদোকে দেওয়ার প্রস্তাব দেয় পিএসজিকে। ডেম্বেলেকেও দলবদলের বাজারে তুলেছে। কিন্তু দু’জনকে একসঙ্গে দিয়ে নেইমারকে দলে নেওয়ার প্রস্তাব দেয়নি কাতালানরা। পিএসজি সেই সুযোগটা নেওয়ার চেষ্টা করছে। শেষ সময়ে হলেও বার্সার সঙ্গে খেলে যাচ্ছে তারা। কারণ নেইমার নামক বলটি পিএসজির কোর্টে।

পিএসজি প্রেসিডেন্ট নাসের আল খেলাইফিরা মনে করেন, ২২০ মিলিয়ন ইউরোতে কেনা নেইমারের বর্তমান বাজার দর ২৫০ মিলিয়ন থেকে ৩০০ মিলিয়ন ইউরো। নেইমার যতই দলবদলের আগ্রহ দেখাক, লোকসানে তারা নেইমারকে ছাড়বে না। ১০০ মিলিয়ন ইউরোর সঙ্গে সেমেদো-ডেম্বেলেকে সেজন্যই চেয়ে বসেছে তারা। কারণ এই তিনজনের দাম মিলেই পিএসজির ২৫০ কিংবা ৩০০ মিলিয়ন ইউরো পূর্ণ হচ্ছে।

নেইমার বার্সা ছাড়ার পর বরুসিয়া ডর্টমুন্ডু থেকে মতান্তরে ১২৫ মিলিয়ন ইউরোতে দলে ভেড়ায় বার্সেলোনা। ওদিকে রাইট ব্যাক সেমেদোকে কিনতে বার্সার খরচা করতে হয় প্রায় ৩০ মিলিয়ন ইউরো। তাদের বর্তমান বাজার মূল্য আরও বেশি। রিলিজ ক্লপের কথা ধরলে ডেম্বেলের দামই ৪০০ মিলিয়ন ইউরো। তারপরও পিএসজির প্রস্তাবটা খুব একটা অপছন্দ হয়নি বার্সার। কাতালান ক্লাবের কর্তারা তাই আলোচনা করতে মঙ্গলবার প্যারিসের গেছে বলে সংবাদ মাধ্যম আরএসিআই জানিয়েছে।

এর আগ সংবাদ মাধ্যম এএসের দেওয়া তথ্য মতে, রিয়াল মাদ্রিদকেও প্রস্তাব দিয়েছে পিএসজি। তারা চুক্তির শর্ত হিসেবে অর্থের সঙ্গে ব্রাজিলের তরুণ তারকা ভিনিসিয়াস জুনিয়রকে চেয়েছে। কিন্তু রিয়াল মাদ্রিদ তাদের সেই প্রস্তাবে সাড়া দেয়নি। হ্যাজার্ড রিয়ালে আসায় ভিনিসিয়াস বিপাকে পড়েছেন। খেলার সুযোগ খুব একটা পাবেন না তিনি। কিন্তু রিয়ালের ভবিষ্যত চিন্তায় ভালো মতোই আছেন ভিনিসিয়াস। পিএসজি তাই এই তরুণ তারকার দিকে চোখ দিয়েছে বলে মনে করা হচ্ছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin