বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ১০:৩৩ পূর্বাহ্ন

১২জনকে আসামি করে মামলা করলেন সাংবাদিক সাকী

১২জনকে আসামি করে মামলা করলেন সাংবাদিক সাকী


শেয়ার বোতাম এখানে

প্রতিদিন ডেস্ক :
চ্যানেল আই, রেডিও টুডে ও দৈনিক শেয়ার বীজের সিলেট প্রতিনিধি সাদিকুর রহমান সাকী ও সবুজ সিলেটের সিনিয়র স্টাফ রিপোর্টার সুবর্ণা হামিদের বাসায় হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনায় মামলা হয়েছে।

বুধবার দিবাগত রাতে এসএমপির এয়ারপোর্ট থানায় সাদিকুর রহমান সাকী নিজে বাদি হয়ে এজাহার দায়ের করেন। পরে মামলা রেকর্ড করেন ওসি শাহদত হোসেন।

মামলায় আসামী করা হয়েছে মল্লিকা এলাকার কামাল হোসেনের ছেলে কামরুল (২৩), কুনু মিয়ার ছেলে মামুন (৩৭), মৃত পাখি মিয়ার ছেলে কামাল হোসেন (৪৮), কামাল হোসেনের স্ত্রী নাজমা বেগম (৩৮), মেয়ে আমিনা বেগম (৩২), কুঠিনা বেগম (১৯), মৃত পাখি মিয়ার আরেক ছেলে নিজাম (৩২), কুনু মিয়ার ছেলে সোলেমান (২৩), শেখ শাহনুর ওরফে হাক্কাই (২১ সহ অজ্ঞাত ৩-৪ জন।


এ ব্যপারে ওসি শাহদত হোসেন বলেন- আসামীদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ। গভীর রাতেও অভিযান চালানো হয়েছে। শিগগিরই তাদের গ্রেফতার করা হবে।

এরআগে, বুধবার বেলা দুইটার দিকে নগরের গোয়াইটুলা এলাকায় তাঁদের বাসভবনে হামলা চালায় অভিযুক্তরা। এতে সাংবাদিক সুবর্ণা, তাঁর মা, সাবেক ওয়ার্ড কাউন্সিলর ও জেলা মহিলা লীগের যুগ্ম সম্পাদক জাহানারা খানম মিলন, খালা রাজিয়া খানম দোলন (৫০) এবং ছেলে শাহরিয়ার শিশির (১৪)সহ চারজন গুরুতর আহত হয়েছেন।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin