বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৬:৩৩ অপরাহ্ন

১৩ ঘন্টা বন্ধ থাকার পর ছাতক-গোবিন্দগঞ্জ সড়কের যান চলাচল স্বাভাবিক

১৩ ঘন্টা বন্ধ থাকার পর ছাতক-গোবিন্দগঞ্জ সড়কের যান চলাচল স্বাভাবিক


শেয়ার বোতাম এখানে
  • 74
    Shares

ছাতক প্রতিনিধি:

প্রায় ১৩ ঘন্টা বিচ্ছিন্ন থাকার পর ছাতক-গোবিন্দগঞ্জ সড়কে যান চলাচল স্বাভাবিক হয়েছে। ছাতক-গোবিন্দগঞ্জ সড়কের মাধবপুর এলাকায় অস্থায়ী বেইলী ব্রীজ ভেঙ্গে গেলে এ সড়ক দিয়ে যান চলাচল বন্ধ হয়ে পড়ে। যোগাযোগ ব্যবস্থা ভেঙ্গে পড়লে চরম ভোগান্তিতে পড়েন যাত্রী সাধারন। সড়কের উভয় পাশে আটকা পড়ে কয়েক শ’ মালবাহী গাড়ী ও অসংখ্য যাত্রীরা। অনেকেই পায়ে হেটে ব্রীজের এপার-ওপার গন্তব্যে যাত্রা করতে দেখা গেছে।

সোমবার (২২ফেব্রুয়ারি) ভোরের দিকে অস্থায়ী বেইলী ব্রীজের সাপোর্ট এঙ্গেল খসে পড়ে ব্রীজে মাঝা-মাঝি অংশ ভেঙ্গে পড়ে যায়। এসময় কোন যানবাহন ব্রীজের উপর না থাকায় কোন ধরনের দূর্ঘটনা ঘটেনি। ছাতক গোবিন্দগঞ্জ সড়কের বিভিন্ন স্থানে একযোগে ৬টি নতুন ব্রীজ নির্মাণের কাজ চলছে। সড়ক যোগাযোগ স্বাবাবিক রাখার জন্য নির্মাণাধীন প্রতিটি ব্রীজের পাশে বিকল্প হিসেবে অস্থায়ী বেইলী ব্রীজ নির্মাণ করে সংশ্লিষ্ট ঠিকাদার। প্রায় ৫ মাস পূর্বে পুরাতান ব্রীজ ভেঙ্গে নতুন ব্রীজের কাজ শুরু করে ঠিকাদারী প্রতিষ্ঠান। এর পর থেকেই নিয়মিত এসব অস্থায়ী ব্রীজ দিয়ে যান চলাচল করে আসছে।

সোমবার ভোরে মাধবপুর এলাকার অস্তায়ী বেইলী ব্রীজ ভেঙ্গে গেলে প্রায় ১৩ ঘন্টা চেষ্টার পর বিকেল ৪টা থেকে আবারো যান চলাচল স্বাভাবিক হয়ে উঠে।



শেয়ার বোতাম এখানে
  • 74
    Shares

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin