শনিবার, ২০ Jul ২০২৪, ০২:৫২ পূর্বাহ্ন


১৫শ অসহায় মানুষের বাড়িতে খাবার পৌছে দিলেন ইসহাক আলী সেবন

১৫শ অসহায় মানুষের বাড়িতে খাবার পৌছে দিলেন ইসহাক আলী সেবন


শেয়ার বোতাম এখানে

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি: সারাদেশে করোনা ভাইরাস মহামারী আকারে ধারণ করেছে। চলমান সংকট থেকে কাটিয়ে উঠার জন্য সব জেলায়ই সরকার লকডাউন ঘোষণা করেছে।এই লকডাউনের কারণে বিপাকে পড়েছেন নিত্য আয়ের সাধারণ মানুষ গুলো। স্থবির জীবন যাপনে হিমশিম খাচ্ছে মানুষজন। এই সংকটে অসহায় নিরীহ মানুষদের পাশে দাঁড়িয়েছেন ইছাক আলী সেবন।

শায়েস্তাগঞ্জের নুরপুর ইউনিয়নের পুরাসুন্দা গ্রামে বেড়ে উঠা ইছাক আলী সেবনের। বর্তমানে তিনি নুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

ব্যক্তি হিসেবে তিনি দলীয় রাজনীতি করলেও তার উঠাবসা সমাজের সকল স্তরের মানুষের সাথেই। দেশের এই সংকটে তিনি বিরামবিহীন ভাবে কাজ করে যাচ্ছেন।

সারাদেশে করোনা ভাইরাস বিস্তার করার আগেই তার ব্যক্তি উদ্যোগে নুরপুর ইউনিয়নে ছয়টি হাত ধোয়ার ভ্যাসিন স্থাপন করেন। কখনো কখনো হ্যান্ড মাইক ব্যবহার করে নিজেই নেমে যান মানুষকে সচেতন করার জন্য, তুলে দেন তাদের হাতে মাস্ক, সাবান কখনো বা স্যানিটাইজার।

নুরপুরের শাহজীবাজার সুতাংয়ে নিজেই জীবাণুনাশক স্প্রে করেন। এভাবেই চলছে তার মানুষকে সচেতন করার জন্য বিরামহীন প্রচারণা।
বিগত ৭ দিনে ইউনিয়নের সবকয়টি ওয়ার্ডে বাড়ি বাড়ি গিয়ে দেড়হাজার মানুষের হাতে তুলে দেন, চাল, ডাল, তেল, পেয়াজ ও সাবান। কেউ কেউ ফোন করলে নাম গোপন রেখে পৌঁছে দিচ্ছেন খাদ্য।

আজ বিকালে কথা হয় সাদামনের মানুষ ইছাক আলী সেবনের সাথে তিনি বলেন, নিজ নিজ অবস্থান থেকে আমার সাধ্য অনুযায়ী খেটে খাওয়া মানুষের পাশে থাকার চেষ্টা করছি, এই সংকট সরকারের একার পক্ষে মোকাবেলা করা সম্ভব নয়। তিনি বলেন, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহিরের নির্দেশনায় তিনি অবিরাম ছুটে চলছেন। তিনি আরো জানান, তার এই কার্যক্রম অব্যাহত থাকবে, পাশাপাশি তিনি সমাজের বিত্তবান মানুষদেরকে সাধারণ মানুষের পাশে থাকার আহব্বান জানান।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin