বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৫:০৮ পূর্বাহ্ন


৪ দিনের সফরে সিলেট আসছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি শোভন

৪ দিনের সফরে সিলেট আসছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি শোভন


শেয়ার বোতাম এখানে

নিজস্ব প্রতিবেদক:
আগামিকাল সোমবার ২ সেপ্টেম্বর ৪ দিনের সফরে সিলেট আসছেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন।

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ২ সেপ্টেম্বর সকালে ঢাকা থেকে সড়ক পথে সিলেটের উদ্দেশ্যে রওয়ানা হবেন। সিলেটে পৌছারপর সিলেটের ছাত্রলীগের নেতৃবৃন্দ কেন্দ্রীয় সভাপতিকে দক্ষিন সুরমার লালা বাজারে রিসিভ করবেন এবং সেখান থেকে দরগাহে হয়রত শাহজালাল (র:) মাজার জিয়ারত করবেন। সেখান থেকে তিনি সিলেটের স্থানীয় আওয়ামীলীগ ও সিলেটের সাবেক ছাত্রলীগের নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাত করবেন।

৩ সেপ্টেম্বর সকালে সিলেট থেকে সুনামগঞ্জের উদ্দেশ্যে রওয়া হবেন এবং সেখানেও তিনি স্থানীয় আওয়ামীলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাত করবেন।

৪ সেপ্টেম্বর সুনামগঞ্জ থেকে তিনি মৌলভীবাজারের উদ্দ্যেশ্য রওয়ানা করবেন এবং স্থানীয় আওয়ামী লীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাত করবেন।

৫ সেপ্টেম্বর মৌলভীবাজার থেকে হবিগঞ্জে যাবেন এবং স্থানীয় আওয়ামীলীগ ও ছাত্রলীগের নেতৃবৃ্দের সাথে সৌজন্য সাক্ষাত শেষে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা করবেন।

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতির সফরসূচীর বিষয়টি দপ্তর সম্পাক আহসান হাবিব নিশ্চিত করে সিলেট প্রতিদিনকে বলেন,এখন পর্যন্ত এই সফর সুচী টিক আছে তবে এই সফর সূচী পরিবর্তন ও হতে পারে।

এদিকে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতির হওয়ার পর সিলেটে এটি তার প্রথম সফর।এর আগে সিলেট সফর করে গেছেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin