মঙ্গলবার, ১৬ Jul ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন


৫ বছর পর নিখোঁজ সুমিকে ফিরে পেল পরিবার

৫ বছর পর নিখোঁজ সুমিকে ফিরে পেল পরিবার


শেয়ার বোতাম এখানে

কোম্পানীগঞ্জ প্রতিনিধি:

পাঁচ বছর আগে নিখোঁজ হয়েছিল। এতোদিনেও কোন খুঁজ না পেয়ে সুমিকে ফিরে পাওয়ার আশাও ছেড়ে দিয়েছিলেন পরিবার।

কিন্তু একটা পর্যায়ে সে নারায়নগঞ্জে আছে জেনে আশায় বুক বাধেন বাবা-মা। অবশেষে হারিয়ে যাওয়া সুমিকে খুঁজে পেল পরিবার। বাবা-মা তার সন্তানকে পেয়ে যেমন খুশি, পরিবারকে খুঁজে পেয়ে তেমনি খুশি হয়েছেন সুমি।

রোববার সকালে নারায়নগঞ্জ সিটির ১৩ নং ওয়ার্ডের আদর্শ স্কুল এলাকার হাজী রাহিমা বেগমের বাসায় সন্ধান মেলে তাঁর। এসময় বাবা-মাকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙ্গে পড়েন সুমি।

সুমি সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার টুকেরগাঁও গ্রামের আলী আকবর ও জোসনা বেগমের মেয়ে।

জানা যায়, পরিবারে অভাব-অনটনের কারণে ১১ বছর বয়সে সুমি আক্তার ২০১৬ সালে কাজের জন্য আমিনা বেগম নামের এক খালার সাথে ঢাকায় আসেন। ঢাকার ওয়ারী থানার টিকাতলী খাটখলা রোডের বাসিন্দা ফয়েজ আহমদ রাসেলের বাসায় কাজ পায় সুমি।

হঠাৎ ২০১৭ সালের নভেম্বরে ফয়েজ আহমদ রাসেলের বাসা থেকে নিখোঁজ হয় সুমি। অচেনা ঢাকার অলিতে-গলিতে পাগলের মতো অনেক খুঁজাখুঁজি করে তাঁকে। তারপর কেটে গেল পাঁচটি বছর।

সুমি জানান, আমিনা খালা আমাকে যে বাসায় কাজে দিয়েছিল। সে বাসার লোকজন আমাকে বিভিন্নভাবে নির্যাতন করত। একদিন নির্যাতন সহ্য করতে না পেরে বাসা থেকে পালিয়ে আসি। কিন্তু আমি আমার ঠিকানা ভুলে যাওয়ায় পরিবারের কাছে ফিরতে পারিনি। পরে একখালার মাধ্যমে রাহিমা খালার বাসায় চার বছর থাকি। তিনি আমাকে আমার পরিবারের কাছে পৌঁছে দিতে অনেক চেষ্টা করেছেন। আমি আমার পরিবারকে পেয়ে অনেক খুশি।

নিখোঁজ মেয়েকে খুঁজে পেয়ে আবেগ আপ্লুত সুমির বাবা আলী আকবর ও মা জোসনা বেগম জানান, আল্লাহর অশেষ মেহেরবানিতে আমাদের মেয়েকে ফিরে পেয়েছি। যার নির্যাতনের কারণে আমাদের মেয়ে নিখোঁজ হয়েছিল তাকে যেন শাস্তি দেওয়া হয়। সেই সাথে কৃতজ্ঞ হৃদয়, রিপন আহমদ, মুর্শেদ আলম, খাইরুল আমিন ও সাংবাদিক কবির আহমদের প্রতি যাদের সাহায্যে আমাদের মেয়েকে খুঁজে পেয়েছি।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin