বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০১:৪৪ অপরাহ্ন


৬শ অসহায় পরিবারের পাশে গোলাপগঞ্জ এসোসিয়েশন অব মিশিগান

৬শ অসহায় পরিবারের পাশে গোলাপগঞ্জ এসোসিয়েশন অব মিশিগান


শেয়ার বোতাম এখানে

গোলাপগঞ্জ প্রতিনিধি: গোলাপগঞ্জ উপজেলায় করোনা ভাইরাসে কারণে ঘরবন্দি থাকা কর্মহীন অসহায়দের পাশে দাঁড়িয়েছে প্রবাসীদের সংগঠন গোলাপগঞ্জ এসোসিয়েশন অব মিশিগান ইউ.এস.এ।

এ সংগঠনটি তাদের প্রতিনিধির মাধ্যমে উপজেলার ১১টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ৬০০টি পরিবারের কাছে ১হাজার টাকা করে  আর্থিক অনুদান পৌছে দিবে। ইতিমধ্যে উপজেলার  ৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় এই আর্থিক অনুদান পৌঁছে দেওয়া হয়েছে।

তারই ধারাবাহিকতায় বুধবার দুপুর ২টায় উপজেলার ফুলবাড়ি ইউনিয়নে ৪০ হাজার টাকার আর্থিক অনুদান (উপহার) তুলে দেন সংগঠনের বাংলাদেশ প্রতিনিধি কাওসার রাজা ।  এসময়  ফুলবাড়ি ইউনিয়নের পক্ষ থেকে এই অনুদান গ্রহণ করেন ইউনিয়নের চেয়ারম্যান মাহবুবুর রহমান ফয়সল ও গোলাপগঞ্জ পৌর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল আজিজ।

গোলাপগঞ্জ এসোসিয়েশন অব মিশিগানের সভাপতি আমিনুর রেজা মারুফ মুঠোফোনে জানান, বিশ্বের এই ক্রান্তিলগ্নে প্রবাসীরাও ভালো নেই। তারাও লকডাউনের মাঝে ঘরেবন্দি রয়েছে। তারপরও দেশের মানুষের বিপদে প্রবাসীরা বসে থাকতে পারেনি। এই অনুদান গোলাপগঞ্জ উপজেলার অসহায়দের পাশে দাঁড়াতে আমাদের সংগঠনের ক্ষুদ্র প্রয়াস মাত্র।

সাধারণ সম্পাদক নাসির সবুজ জানান, কর্মহীন অসহায় মানুষের জন্য কিছু একটা করার অদম্য ইচ্ছাকে লকডাউনে আটকিয়ে রাখতে পারেনি। গোলাপগঞ্জ এসোসিয়েশন অফ মিশিগানের সকল সুধী, সদস্য শুভাকাঙ্ক্ষীদের সার্বিক সহযোগীতায় আমরা সামান্য কিছু নিয়ে হলেও কয়েকটি পরিবারের পাশে দাঁড়ানো চেষ্টা করেছি।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin