মঙ্গলবার, ১১ মে ২০২১, ১০:৩১ পূর্বাহ্ন

৬৩ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে শাবিপ্রবির ‘কিন’

৬৩ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে শাবিপ্রবির ‘কিন’


শেয়ার বোতাম এখানে

শাবিপ্রবি প্রতিনিধি:
চলমান করোনাভাইরাসের প্রকোপে নানামুখী সংকটে সময় যাচ্ছে দেশের মানুষের। এমন পরিস্থিতিতে অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের স্বেচ্ছাসেবী সংগঠন ‘কিন’। রবিবার সন্ধ্যায় সংগঠনটির পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনা সঙ্কটকালীন সময়ে দুস্থ ও অসহায় মানুষদের পাশে দাঁড়াতে সংগঠনটি দ্বিতীয় দফায় “KIN ACTION AGAINST HUNGER 2.0” এর আয়োজন করে। সিলেট এবং সিলেট ছাড়াও বিভিন্ন অঞ্চলে প্রতিদিন অন্তত দুটি পরিবারকে খাদ্যসামগ্রী প্রদানের পরিকল্পনা নিয়ে কিন এর এবারের আয়োজন। তারই ধারাবাহিকতায় শাবিপ্রবি ক্যাম্পাসের ১২ জন রিকশা ও অটো চালক, শাহপরান হলের ৫ জন গার্ড ও কর্মচারী, যোগীপাড়া এলাকায় টং দোকানের ৩ জন মালিক, বড়গুল এলাকায় ১১ টি পরিবারসহ-মোট ৩১টি সুবিধাবঞ্চিত পরিবার এবং এছাড়াও শ্রীমঙ্গলে মোট ৩২ টি সুবিধাবঞ্চিত পরিবারসহ মোট ৬৩ টি পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

প্রতিটি পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে দুই প্যাকেট লাচ্ছা সেমাই, হাফ কেজি চিনি, লিকুইড দুধ, নুডুলসহ বিভিন্ন খাদ্যদ্রব্য উপহার দেওয়া হয়।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin