রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০২:৪৫ পূর্বাহ্ন


৭নং লক্ষণাবন্দ ইউনিয়নবাসীর সেবা করতে আমায় সুযোগ দিন: অজি মো: কাওছার

৭নং লক্ষণাবন্দ ইউনিয়নবাসীর সেবা করতে আমায় সুযোগ দিন: অজি মো: কাওছার


শেয়ার বোতাম এখানে

গোলাপগঞ্জ প্রতিনিধি:

আসন্ন ৭নং লক্ষণাবন্দ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব অজি মুহাম্মদ কাওছারের এক বিশাল নির্বাচনি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার রাত ৮টায় ইউনিয়নের ২নং ওয়ার্ডের চৌধুরী বাজারে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

হাফিজ সাদেক হোসেন অপুর পবিত্র কোরআন তেলাওয়াত সূচিত মতবিনিময় সভায় চৌধুরীবাজার দাখিল মাদ্রাসার সাবেক সহকারী শিক্ষক মাওলানা আকবর আলীর সভাপতিত্বে ও তরুণ সমাজসেবী নুর উদ্দিনের পরিচালনায়
প্রধান অতিথির বক্তব্য রাখেন, ৭নং লক্ষণাবন্দ ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী, বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী আলহাজ্ব অজি মোহাম্মদ কাওছার।

তিনি তার বক্তব্যে বলেন, জনসেবাকে আমি ইবাদত মনে করি। জনগণের সেবা করতেই আমি নির্বাচনে এসেছি। ৭নং লক্ষণাবন্দ ইউনিয়নবাসীর খেদমত করতে পারলে নিজেকে অনেক ধন্য মনে হয়।

তিনি আরো বলেন, আমাদের এলাকায় অনেক বেকার যুবক রয়েছেন। তাদের কথা চিন্তা করে এ ইউনিয়নে আমি একটি কারিগরি ইনিস্টিউট চালু করবো। যাতে আমার ইউনিয়নের যুবকেরা এখানে প্রশিক্ষণ নিয়ে বিভিন্ন কাজে লাগে।

তিনি আরো বলেন, যেকোন সমাজকে উন্নত ও এগিয়ে নিয়ে যেতে হলে সেই সমাজের শিক্ষা ব্যবস্থাকে উন্নত করতে হবে। আপনাদের মুল্যবান আমানত ভোটে আমি যদি নির্বাচিত হই সর্বপ্রথম এই ইউনিয়নের শিক্ষা ব্যবস্থাকে এগিয়ে নিয়ে যাবো। আমি এই ইউনিয়নের শিক্ষার্থীদের অনুপ্রেরণা দিতে একটি ইউনিয়ন বৃত্তি চালু করবো। যার মাধ্যমে শিক্ষার্থীরা তাদের মেধার বিকাশ ঘটাতে পারবে।

অজি মোহাম্মদ কাওছার বলেন, ইউনিয়নে নাগরিক সনদ, জন্মদিন সার্টিফিকেট, মৃত্যু সনদের জন্য একটা নির্ধারিত সরকারি ফি আছে। আপনাদের ভালবাসা, স্নেহ মমতায় আমি নির্বাচিত হলে আমার ইউনিয়নের গরীবদের জন্য আমার ব্যক্তিগত তহবিল থেকে দিয়ে হলেও সেগুলো ফ্রি করে দিবো। আর সেগুলো আমি ঘরে ঘরে পৌছে দিবো।

তিনি আরো বলেন, আমাদের ইউনিয়নে বিভিন্ন সময় সরকারি অনুদান আসে। যাদের নাম তালিকাভুক্ত হয়ে থাকে তারাই এই অনুদান পান। অনেকে খবর পেয়ে গিয়ে খালি হাতে ফিরে আসতে হয়। আমি যদি নির্বাচিত হই, সরকারি অনুদান এলে যাদের নাম তালিকাতে নেই, তারা গেলে আমি আমার ব্যাক্তিগত তহবিল থেকে তাদেরকে সহযোগিতা করে হাসিমুখে ফেরত দিব।

অজি মোহাম্মদ কাওছার বলেছেন, আপনারা আমায় নির্বাচিত করলে ৭নং লক্ষণাবন্দ ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রুপান্তরিত করবো ইনশাআল্লাহ। আপনারা যদি অন্য প্রার্থীদের চেয়ে আমায় যোগ্য মনে করেন তাহলে আপনাদের সেবার সু্যোগ করে দিবেন।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন লক্ষণাবন্দ আদর্শ উচ্চ বিদ্যালয়ের সাবেক সহ সভাপতি গোলাম কিবরিয়া, সাবেক চেয়ারম্যান পদপ্রার্থী অলিউর রহমান শামীম, বিশিষ্ট সমাজসেবী ও ক্রীড়া ব্যক্তিত্ব দেওয়ান মিছবাহ উদ্দিন, শিক্ষক আব্দুল্লাহ আল মামুন, হাজী খালেদুজ্জামান, সাবেক চেয়ারম্যান পদপ্রার্থী আতাউর রহমান, সাবেক ইউপি সদস্য ইকবাল হোসেন, সমাজসেবী অসীত চক্রবর্তী, আমির হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী ইসলাম উদ্দিন, হীরা মিয়া, হাফিজ বাবুল আহমদ, জিয়া উদ্দিন, আব্দুল করিম, এনাম উদ্দিন, জুবের আহমদ, তরুণ সমাজসেবী এহসানুল হক মিশু, নজরুল ইসলাম, এখলাছুর রহমান, মাসুক আহমদ, কামরান আহমদ,নাজমুল হোসেন প্রমুখ। মতবিনিময় সভায় কয়েক হাজার মানুষের সমাগম ঘটে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin