শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১০:৩৯ পূর্বাহ্ন



‌গোলাপগঞ্জ বিএনপি’র উদ্যোগে জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকীতে আলোচনা সভা

‌গোলাপগঞ্জ বিএনপি’র উদ্যোগে জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকীতে আলোচনা সভা


শুভপ্রতিদিন ডেস্ক:

গোলাপগঞ্জ বিএনপি’র উদ্যোগে জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকীতে মিলাদ, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মহান স্বাধীনতার ঘোষক, আধুনিক বাংলাদেশের রূপকার, গণতন্ত্র, উন্নয়ন-সমৃদ্ধির প্রতিক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীর উত্তম এর ৩৯তম শাহাদাৎ বার্ষিকী সিলেট জেলা বিএনপির সাবেক সহ সভাপতি ও উপদেষ্টা এডভোকেট মাওলানা রশীদ আহমদের উদ্যোগে তা পালন করা হয়।

গত শনিবার বাদ মাগরিব গোলাপগঞ্জ ফুলবাড়ি লামাপাড়া বায়তুল মাহমুদ মসজিদ প্রাংগনে উপজেলা বিএনপি’র নেতা কর্মীদের উপস্থিতিতে আলোচনা সভা, মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়। এম মামুনুর রশীদ এবং ছাত্রনেতা আব্দুর রহমান এর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন ফুলবাড়ি ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ সভাপতি আতাউর রহমান আতা।

দোয়া মাহফিলে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এছাড়াও দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্থতা কামনা ও বিশ্বব্যাপী মহামারি থেকে মুক্তির জন্য মোনাজাত করেন নেতৃবৃন্দ।

এতে আরো উপস্থিত ছিলেন-গোলাপগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মামুনুর রশীদ মামুন,এডভোকেট মামুন আহমেদ রিপন, সাবেক পৌর যুবদল আহবায়ক মো.দুলাল আহমদ,কেন্দ্রীয় তরুণ প্রজন্মদল সহ-সভাপতি শফি আহমদ খাঁন,শ্রমিকদল সম্পাদক বেলায়েত হোসেন বেলাল, দপ্তর সম্পাদক বেলাল আহমদ,শ্রমিক দল সাংগঠনিক সম্পাদক রাজীব আহমদ তরু,উপজেলা যুবদলের সাবেক যুগ্ম আহবায়ক এম.মামুনুর রশীদ,যুবদল নেতা মিজানুর রহমান,শাহীন আহমদ,আতিকুর রহমান,ইরন আহমদ ছাত্রদল নেতা আব্দুর রহমান,সেবুল আহমদ,জাহাংগীর আলম,সাকেল আহমদ,শাহ আলম,আশরাফুল ইসলাম সানী,শ্রমিক দল নেতা মোক্তার আলী, বাদশা মিয়া,বাহার উদ্দিন, তাজুল ইসলাম প্রমুখ।


সমস্ত পুরানো খবর




themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin