মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৩১ অপরাহ্ন


অটোরিকশা চালক বাছিতের সততার দৃষ্টান্ত

অটোরিকশা চালক বাছিতের সততার দৃষ্টান্ত


শেয়ার বোতাম এখানে

সুনামগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জ আব্দুর জহুর সেতু থেকে সিএনজি দিয়ে মোহাম্মদ আনোয়ার হোসেন নিজ বাড়ি তাহিরপুর উপজেলার মধ্য তাহিরপুর আসেন বৃহস্পতিবার ভোরে। আসার পথে সিএনজিতেই ড্রাইভিং লাইসেন্স, মূল্যবান কাগজপত্র ও নগদ টাকাসহ মানিব্যাগটি ফেলে রেখে যান।

সিএনজি চালক বাছিত মিয়া যাত্রী নিয়ে তাহিরপুর উপজেলায় আসার পর সব যাত্রী নিজ নিজ মালামাল নিয়ে বাড়ি চলে যান। এরপর সিএনজি চালক দেখেন একটি মানিব্যাগ পড়ে আছে। পরে মানিব্যাগে থাকা ও ড্রাইভিং লাইসেন্স এবং মূল্যবান কাগজপত্রসহ মানিব্যাগটি নিজের কাছে রেখে মুল মালিককে বৃহস্পতিবার বিকেলে ফেরত দিয়ে সততার দৃষ্টান্ত রাখলেন সিএনজি চালক বাছিত মিয়া। তিনি সুনামগঞ্জ জেলার ওয়েজখালী ৯নং ওয়ার্ডের বাসিন্দা।

মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, আজ ভোর অনুমান ৫টার দিকে সিএনজি অটোরিকশা যোগে তাহিরপুর আসার পথে ভুলক্রমে নগদ কিছু টাকা, ড্রাইভিং লাইসেন্স এবং মূল্যবান কাগজপত্রসহ মানিব্যাগটি সিএনজিতে রেখে বাড়ি চলে আসি।

পরে সিএনজি চালক আ. বাছিত ভাই আমার সবকিছু অক্ষত অবস্থায় আমার খোঁজ খবর নিয়ে বিকেলে আমার হাতে তুলে দেন।সিএনজি চালক বাছিত মিয়া জানান, কুড়িয়ে পাওয়া মানিব্যাগটি ফিরিয়ে দিতে পেরে আমার ভাল লাগছে। কারণ এই মানিব্যাগে থাকা টাকাসহ প্রয়োজনীয় কাগজপত্র যিনি ভুলে রেখে গেছেন তার। আমার দায়িত্ব ছিল হারানো মুল মালিককে বুঝিয়ে দেওয়া।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin