মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন


অডিও’র সত্যতা পেলে ডা. মুরাদের বিরুদ্ধে ব্যবস্থার সুপারিশ

অডিও’র সত্যতা পেলে ডা. মুরাদের বিরুদ্ধে ব্যবস্থার সুপারিশ


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

তথ্য প্রতিমন্ত্রী মো. মুরাদ হাসানের বক্তব্য নিয়ে চলছে আলোচনা-সমালোচনা। বিএনপির শীর্ষস্থানীয় একজন নেতার কন্যাকে নিয়ে আপত্তিকর মন্তব্য করার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। একই সঙ্গে সম্প্রতি ফেসবুকে ছড়িয়ে পড়েছে একাধিক অডিও ক্লিপ। যা তথ্য প্রতিমন্ত্রীর বলে দাবি করছেন অনেকে।

এসব বক্তব্য ও অডিও সত্য হলে বিষয়টি আওয়ামী লীগের দলীয় ফোরমে আলোচনা হবে বলে জানিয়েছেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ।
তিনি ডয়েচ বাংলাকে দেওয়া এক সাক্ষাৎকারে এ কথা বলেন। এ সময় প্রতিমন্ত্রীর কাছ থেকে এই ধরনের বক্তব্য কোনভাবেই কাঙ্খিত নয় বলে দাবি করেন হানিফ। একই সঙ্গে জাইমা রহমানকে নিয়ে করা তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের বক্তব্য ‘অগ্রহণযোগ্য’ বলেন তিনি।

ডয়েচ বাংলাকে হানিফ বলেন, আমি তার (ডা. মুরাদ) দেওয়া বক্তব্যটি পুরোটা শুনিনি। তবে যেটুকু শুনেছি আমি ব্যক্তিগত ভাবে মনে করি সেটি একেবারেই ‘অগ্রহণযোগ্য’। এটি অনাকাঙ্ক্ষিত। আমরা তার বক্তব্য এবং যেগুলো অডিও ক্লিপ পেয়েছি সেগুলো যদি সত্য হয় তাহলে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার সুপারিশ করবো।’

এর আগে, আজ সোমবার কালে বঙ্গবন্ধু এভিনিউয়ে ঢাকা সিটির মেয়র-কাউন্সিলরদের সঙ্গে মতবিনিময়সভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান ভার্চুয়াল আলোচনায় নারীবিদ্বেষমূলক যে বক্তব্য দিয়েছেন তা তাঁর ব্যক্তিগত মত। দলের বক্তব্য না। এই ধরনের বক্তব্য কেন সে দিল, অবশ্যই আমি বিষয়টি নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করব।’


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin