শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:২১ অপরাহ্ন


অপহরনের ২৪ ঘন্টার মধ্যে কিশোরীকে উদ্ধার করলো র‌্যাব, অপহরনকারী যুবতি গ্রেফতার

অপহরনের ২৪ ঘন্টার মধ্যে কিশোরীকে উদ্ধার করলো র‌্যাব, অপহরনকারী যুবতি গ্রেফতার


শেয়ার বোতাম এখানে

কামরুজ্জামান আল রিয়াদ,হবিগঞ্জ

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৯, সিপিসি-১ (শায়েস্তাগঞ্জ ক্যাম্প) অপহরণের অভিযোগ ভিত্তিতে বিশেষ অভিযানে ২৪ ঘন্টার মধ্যে অপহরণকৃত কিশোরী কে উদ্ধার করলো এরই সাথে অপরহনের সাথে জড়িত থাকার অভিযোগে এক যুবতি কে গ্রেফতার করে র‌্যাব।

সোমবার (৭ জুন) পৌনে ২টার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-০৯, সিপিসি-১ (শায়েস্তাগঞ্জ ক্যাম্প) এর একটি দল মেজর সৌরভ মোঃ অসীম শাতিল এবং সিনিয়র এএসপি এ,কে,এম কামরুজ্জামান এর নেতৃত্বে নারায়ণগঞ্জের রুপগঞ্জের উত্তর মাসাবো এলাকায় আমিনুল ইসলাম ভূইয়া এর বাড়িতে অভিযান চালিয়ে হবিগঞ্জের বানিয়াচং উপজেলার মিয়াখানী গ্রামের মৃত ছালেক মিয়ার মেয়ে অপহরণকারী মোছাঃ তন্নী আক্তার(১৯) কে গ্রেফতার করে।

এসময় অপহরনকারী স্বামী মোঃ শামীম মিয়া(২২) কৌশলে পালিয়ে যায়। গ্রেফতারকৃত আসামীর দেয়া তথ্যের ভিত্তিতে অপহৃত কিশোরী রিতু আক্তার(১৩) কে উদ্ধার করে র‌্যাব ।
সে বানিয়াচং উপজেলার ত্রিকর মহল্লার খালেদ হাসান মিলুর মেয়ে।

র‌্যাব জানায়, গ্রেফতারকৃত আসামী তার স্বামীর প্ররোচনায় কিশোরীকে ডাক্তার ছেলের সাথে বিয়ে দিবে বলে, ফুসলিয়ে অপহরণ করে। অপহরনকারী যুবতি ও অপহৃত কিশোরী কে মঙ্গলবার(৮ জুন) বিকেলে হবিগঞ্জ বানিয়াচং থানার হস্তান্তর করা হয়েছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin