বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন


আবদাল কাপ ন্যাশনাল ডাবলস ক্যারাম’র ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন

আবদাল কাপ ন্যাশনাল ডাবলস ক্যারাম’র ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

অবদাল কাপ ন্যাশনাল ডাবলস ক্যারাম ২০২৩ এর সেমিফাইনাল এবং ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (১৪ মার্চ) সন্ধায় পুর্বলন্ডনে অবস্থিত পপলার ক্যারম একাডেমী ইউকের কার্য্যালয়ে ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে ক্লাবের কর্ণধার লিজু আহমদের সভাপতিত্বে ও বিশিষ্ট ক্রীড়াবিদ সাইদুর রহমানের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট কমিউনিটি নেতা টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের সাবেক স্পিকার আহবাব হোসেন।

প্রদান অতিথির বক্তব্যে আহবাব হোসেন খেলার ভূয়সী প্রশংসা ছাড়া খেলার মানের প্রশংসা করেন এবং উদ্যোক্তাদের ধন্যবাদ জানান, এবং এ ধরণের বড় আকারের প্রতিযোগিতায় সবাইকে এগিয়ে আসার আহবান জানান ।

উল্লেখ্য এ আসরে ইংল্যান্ডের বিভিন্ন শহর থেকে ৬৪ জন প্রতিযোগী অংশ গ্রহণ করেন ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন টুর্নামেন্টের উদ্যোক্তা এবং স্পনসর আবদাল হোসেন, পপলার ক্যারম একাডেমীর জয় আহমেদ, ফ্রেন্ডস ক্যারম ক্লাবের উপদেষ্টা লুৎফুর রহমান, সেক্রেটারি ফারুক ফুয়াদ চৌধুরী, বাদল আহমদ, দিপু খান , সাদেকুজ্জামান লিপু, মুরশেদ খান. আব্দুল মুহিত রাশু।

এছাড়া প্রতিযোগীতার সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সাইদুর রহমান, ফারুক ফুয়াদ চৌধুরী , আব্দুল মালিক, জুনেদ আহমদ ও কাওসার।

ফাইনাল খেলায় প্রথম স্থান অধিকার করে রাসেল এবং লিটন জুটি, দ্বিতীয় স্থান অধিকার করেন ফারুক এবং রাশু জুটি, ৩য় স্থান অধিকার করেন রেদওয়ান এবং মিঠু জুটি, ৪র্থ স্থান অধিকার করেন সালামুর ও দেলোয়ার জুটি।

অনুষ্ঠানে বিজয়ী খেলোয়াড়দের হাতে ২টি ল্যাপটপ, ২টি স্মার্ট ফোন, ২টি বাইসাইকেল ও ট্রফি তুলে দেন প্রধান অতিথি সহ অতিথিবৃন্দ ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin