শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন


আমাদের দেশের উন্নতি হবে আমাদের লাভ, আমরা রি-এক্সপোর্ট করতেছি,পররাষ্ট্রমন্ত্রী

আমাদের দেশের উন্নতি হবে আমাদের লাভ, আমরা রি-এক্সপোর্ট করতেছি,পররাষ্ট্রমন্ত্রী


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট:

আজ মঙ্গলবার দুপুরে লাক্কাতুরায় সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে নির্মাণাধীন আউটার পরিদর্শনকালে ‘ সিলেট-১ আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন বলেছেন আমরা বাংলাদেশের গ্যাস ভারতে দিচ্ছি না, বিদেশ থেকে এনে রি-এক্সপোর্ট করছি।  এসময় সিলেটে সাংবাদিকদের তিনি আরো বলেন, আমরা ভারতে গ্যাস দিচ্ছি। এ তথ্য ভুল। মূলত আমরা বিদেশ থেকে গ্যাস এনে এটাকে এলএনজি প্রক্রিয়াজাত করে সিলিন্ডারে ঢুকাবো। অর্থাৎ বিদেশ থেকে গ্যাস এনে এটাকে সিলিন্ডারাইজেসন করে আমরা ভারতে দেব। এতে আমাদের মার্কেট বড় হবে। আমাদের দেশের উন্নতি হবে। আমাদের লাভ, আমরা রি-এক্সপোর্ট করতেছি।’

এসময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য, মহানগরের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক আশফাক উদ্দিন আহমদ, বিসিবির পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল, ক্রীড়া সংগঠক মাহি উদ্দিন আহমদ সেলিম, মহানগর যুবলীগৈর সেক্রেটারী মুশফিক জায়গীরদার, চেয়ারম্যান নুনু মিয়া, ছাত্রলীগ নেতা আব্দুল বাছিত রুম্মান প্রমুখ।

পরে আজ বিকেলে ওয়েস্ট ওয়াল্ড শপিং কমপ্লেক্সে সিলেট-১ আসনের সংসদ সদস্যের আঞ্চলিক কার্যালয়ের উদ্বোধন করবেন, বিকাল ৪টায় ক্বীন ব্রীজ এলাকায় শারদীয় দূর্গা পূজার প্রতিমা বিসর্জনে যোগদান, রাত ৮টায় সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠানে যোগদান করবেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin