শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৩৮ পূর্বাহ্ন


আসুন আমরা সকলই এই অসহায় মানুষগুলোর পাশে দাঁড়াই: সেলিম আহমেদ

আসুন আমরা সকলই এই অসহায় মানুষগুলোর পাশে দাঁড়াই: সেলিম আহমেদ


শেয়ার বোতাম এখানে

তাহিরপুর প্রতিনিধি:

আসুন আমরা সকলই এই অসহায় মানুষগুলোর পাশে দাঁড়াই । বিবেকের দায় থেকে হতদরিদ্র ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে দাঁড়িয়েছি। তাদের পাশে আছি ভবিষ্যতেও থাকবো ইনশাআল্লাহ কথা দিলাম। আমি জাতির পিতার আদর্শের রাজনীতি করি।
মানুষের মানুষের দুঃখ দূর্দশায় পাশে দাঁড়াই উনার আদর্শ ছিল। উনার আদর্শকেই বুকে লালন করে আমার পথ চলা।

বৃহস্পতিবার জামালগঞ্জ উপজেলার ফেনারবাঁক ইউনিয়নের হটামারা গ্রামে গত (২৭ ফেব্রুয়ারী সোমবার) বিকেলে অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্তদের দেখতে গিয়ে উপরোক্ত কথা গুলো বলেন,আগামী জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-১ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এমপি প্রার্থী ও সুনামগঞ্জ জেলা শ্রমিক লীগ সভাপতি সেলিম আহমদ।

সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার ফেনারবাঁক ইউনিয়নের হটামারা গ্রামে গত (২৭ ফেব্রুয়ারী সোমবার) বিকেলে অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত ৪০ টি পরিবারের সদস্যদের নগদ ৪ লাখ টাকাসহ তাদের হাতে শাড়িকাপড় লুংগি গামছা তুলে দেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-১ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এমপি প্রার্থী ও সুনামগঞ্জ জেলা শ্রমিক লীগ সভাপতি সেলিম আহমদ।

বৃহস্পতিবার বিকেলে হটামারা গ্রাম সংলগ্ন মাঠে অগ্নিকাণ্ডে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্ত প্রতিটি পরিবরের হাতে সেলিম আহমেদ তার নিজস্ব তহবিল থেকে নগদ ১০ হাজার টাকা ও শাড়ি লুংগি গামছা তুলে দেন। বিতরণ কালে সাথে ছিলেন, সংরক্ষিত মহিলা আসনের এম পি এড. শামীমা শাহরিয়ার খানম প্রমুখ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin