শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন


ইন্সপেক্টর প্রদীপের কক্ষে ধরা পড়া সেই নারী পুলিশ ক্লোজড

ইন্সপেক্টর প্রদীপের কক্ষে ধরা পড়া সেই নারী পুলিশ ক্লোজড


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

সিলেটের আদালত প্রাঙ্গন এলাকায় নিজ কক্ষে এসএমপির কোর্ট ইন্সপেক্টর প্রদীপ কুমার দাসের সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা পড়া সেই নারী পুলিশ সদস্যকে পুলিশ লাইনে সংযুক্ত (ক্লোজড) করা হয়েছে। পাশাপাশি তাকে ছুটিতে থাকা অবস্থায় প্রদীপ কুমার দাসের কাছে রাতের বেলায় কী কারণে গেলেন এ মর্মে উপযুক্ত কারণ দর্শানোর নির্দেশ প্রদান করা হয়েছে।

উল্লেখ্য-গত বৃহস্পতিবার সিলেট এসএমপি’র উপ-কমিশনার (পিওএম, প্রটোকল এন্ড প্রটোকল ও অতি: প্রসিকিউশন) মোহাম্মদ জাবেদুর রহমান স্বাক্ষরিত এক আদেশে ওই নারী কনস্টেবলকে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়। এর আগে গত বুধবার রাতে আদালতের নিজ কক্ষে নারী কনস্টেবলের সঙ্গে অনৈতিক কর্মকান্ডের সময় হাতেনাতে ধরা পড়েন সিলেট মেট্রোপলিটন পুলিশের কোর্ট ইন্সপেক্টর প্রদীপ কুমার দাস।
সূত্র জানায়, ছুটিতে থাকা ওই নারী কনস্টেবলকে রাতের অন্ধকারে কোর্ট বিল্ডিংয়ে নিজ কক্ষে ডেকে আনেন কোর্ট ইন্সপেক্টর প্রদীপ কুমার দাস।

রাত ৯টার দিকে কোর্ট ইন্সপেক্টরের কক্ষের দরজা খোলা এবং ভেতরে আলো নেভানো দেখে অন্য পুলিশ সদস্যরা সেই কক্ষে ঢোকেন। এ সময় আলো জ্বালালে দুজনকে আপত্তিকর অবস্থায় দেখতে পান। পরে তারা ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি অবহিত করেন। এঘটনায় সাথে সাথে তাকে ক্লোজড করা হয়। পরবর্তীতে ইন্সপেক্টর প্রদীপ কুমার দাসের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin