শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৫৮ অপরাহ্ন


ওয়ালটন বিশেষ শিশু-কিশোরদের শীতকালিন ক্রীড়া উৎসব সমাপ্ত

ওয়ালটন বিশেষ শিশু-কিশোরদের শীতকালিন ক্রীড়া উৎসব সমাপ্ত


শেয়ার বোতাম এখানে

স্পোর্টস ডেস্ক : ‘ওয়ালটন বিশেষ শিশু-কিশোরদের শীতকালিন ক্রীড়া উৎসব-২০২৩’ আজ বুধবার শেষ হয়েছে। ২২টি ক্যাটাগোরিতে তিন শতাধিক বিশেষ শিশু-কিশোরদের নিয়ে ধানমন্ডির সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সে দুইদিন ব্যাপী এই প্রতিযোগিতায় ২২ জন প্রথম পুরস্কার, ২২ জন দ্বিতীয় পুরস্কার ও ২২ জন তৃতীয় পুরস্কার পায়। এছাড়া ৩৩৪ জনকে দেওয়া হয় সান্ত¦না পুরস্কার।

আগের দিন ফুটবল ইভেন্ট অনুষ্ঠিত হয়। ফুটবল ইভেন্টে এনএএসপিডিকে ৩-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় সুইড বাংলাদেশ। প্রতিটি ক্যাটাগোরির বিজয়ীদের মেডেল দেওয়া হয়। এছাড়া দলগত চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ট্রফি ও মেডেল দেওয়া হয়।

তার আগে সকালে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. আশরাফ আলী খান খসরু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এ সময় পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক (গেমস এন্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), এটিএন বাংলার উপদেষ্টা (চেয়ারম্যান) ও এটিএন নিউজের সিইও মীর মো. মোতাহার হাসান। সভাপতিত্ব করেন জাতীয় প্রতিবন্ধী ক্রীড়া সমিতি ও জাতীয় প্রতিবন্ধী ফোরামের মহাসচিব ড. সেলিনা আক্তার।

এবারের এই শীতকালিন ক্রীড়া উৎসবে বিভিন্ন প্রতিবন্ধী সংস্থা, সংগঠন ও স্কুলের তিন শতাধিক শিশু-কিশোর অংশ নেয়। সাধারণত প্যারা অলিম্পিকে যে সকল ডিসিপ্লিন থাকে সেসব ডিসিপ্লিনে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সব মিলিয়ে মোট ২২টি ক্যাটাগোরিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এই প্রতিযোগিতার সহযোগিতায় ছিল ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। মিডিয়া পার্টনার ছিল এটিএন বাংলা ও এটিএন নিউজ। আর অনলাইন পার্টনার ছিল রাইজিংবিডি ডটকম।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin