শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৪১ অপরাহ্ন


ওসমানীনগরে বাকি টাকা না দেয়ায় ক্রেতাকে পিটালো বিক্রেতা

ওসমানীনগরে বাকি টাকা না দেয়ায় ক্রেতাকে পিটালো বিক্রেতা


শেয়ার বোতাম এখানে

রনিক পাল, ওসমানীনগর:

সিলেটের ওসমানীনগরে দোকানের বাকী টাকা পরিশোধ না করায় দোকানের মালিকসহ কয়েকজন মিলে ক্রেতাকে দোকানে নিয়ে মারপিট করে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে আহত ব্যক্তি ওসমানীনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করলে শুক্রবার দুপুরে ওসমানীনগর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, সাকেল মিয়া বাড়ির পাশে সরকারি খাল ভরাট করে সড়কের পাশ দখল করে একটি দোকান ঘর নির্মাণ করে ব্যবসা চালিয়ে আসছে উপজেলার সাদিপুর ইউপির ইব্রাহিমপুর গ্রামের আমান উল্যার ছেলে সাকেল মিয়া। একই গ্রামের তেরাব উল্যার ছেলে লায়েক মিয়া সাকেল মিয়ার দোকানে নগদ ও বাকী হিসেবে দীর্ঘদিন সদাই করে আসছেন। এক সময় লায়েকের নিকট দোকান বাকি ৩ শ টাকা হয়। এ নিয়ে তাদের মধ্যে মনমালিন্য সৃষ্টি হয়। গত ১লা সেপ্টেমর দুপুরে লায়েক মিয়াকে দোকানের বাকী টাকা সাথে সাথে পরিশোধ করার জন্য চাপ দেন দোকানের মালিক সাকেল মিয়া ।

এসময় তাদের মধ্যে তর্কাতর্কি সৃষ্টি হলে দোকানের মালিকসহ ৭/৮জন মিলে লায়েক মিয়ার উপর হামলা চালায়।
এ সময় লায়েকের চিৎকার স্থানীয়রা ও আহত ব্যক্তির পরিবারের লোকজন এসে উদ্ধার করে বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রদান করেন। এ ঘটনায় স্থানীয় বিচার না পেয়ে আহত লায়েক মিয়া বাদী হয়ে দোকানের মালিক আমান উল্যা ও তার ছেলে সাকেল মিয়া সহ ৪জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরো ৩/৪জন কে আসামী করে ওসমানীনগর থানার লিখিত অভিযোগ দায়ের করেন।

তদন্তকারী কর্মকর্তা ওসমানীনগর থানার এএসআই বুলবুল জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। করে। তদন্তক্রমে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin