বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন


ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৪

ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৪


শেয়ার বোতাম এখানে

ওসমানীনগর প্রতিনিধি:

সিলেট – ঢাকা মহাসড়কের ওসমানীনগর অংশে যাত্রীবাহী বাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখমুখি সংঘর্ষের ঘটনায়  নিহতের সংখ্যা বেড়ে ৫জনে দাঁড়িয়েছে। নিহতদের মধ্যে দুই শিশু, এক নারী ও সিএনজি চালক রয়েছেন।  বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার গজিয়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা  সিলেটগামী যাত্রীবাহী মামুন পরিবহন বাস (ঢাকা মেট্রা-ব ১৪- ৯৮৪৮) ও শেরপুরগামী  সিএনজি চালিত অটোরিকশা (মৌলভীবাজার -থ ১১-৩৬৯১) সিলেট ঢাকা মহাসড়কের গজিয়া গ্রিন বার্ড কিন্টার সামনে আসলে যাত্রীবাহী বাস ও সিএনজি চালিত অটোরিকশাকে চাপা দিলে সিএনজি অটোরিকশা ধূমড়ে মুছড়ে যায়। এতে ঘঠনাস্থলে সিএনজি চালিত অটোরিকশার চালক জুনেদ আহমদ (৩০) নিহত হন। তিনি  উপজেলার সাদিপুর ইউনিয়নের মোবারকপুর গ্রামের আলাউদ্দিন মিয়ার পুত্র। এদিকে, অটোরিকশায় থাকা উপজেলার ব্রাম্মন গ্রাম গ্রামের ফজলু মিয়ার স্ত্রী হামিদা বেগম, মেয়ে আরিফা বেগম ও শালীকার মেয়ে কারিমা বেগম এবং জাহাঙ্গীর আহমদকে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন।

দূর্ঘটনার পর মহাসড়কের দুই পাশে শত শত যাানবাহন আটকা পরে। পুলিশ ঘটনাস্থলে পৌছে যানচলাচল স্বাভাবিক করে। এছাড়া ৩জন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন বলে জানা গেছে।

তাজপুর ফায়ার সার্ভিসের ইনচার্জ জসিম উদ্দিন বলেন, আমরা ঘটনাস্থল থেকে একজনের লাশ উদ্ধার করে হাইয়য়ে পুলিশের কাছে হস্থান্তর করেছি।

শেরপুর হাইওয়ে পুলিশের ওসি মোঃ এরশাদুল হক ভূইয়া বলেন, ঘটনা স্থলে সিএনজি চালিত  অটোরিকশা চালক নিহত হয়েছেন। বাকিদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে। তবে, শুনতে পাচ্ছি  অরো ৩ থেকে ৪ জন মারা গেছেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin