বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন


কাতারে নবনিযুক্ত রাষ্ট্রদূতের সাথে লেখক সাংবাদিক এসোসিয়েশন’র মতবিনিময়

কাতারে নবনিযুক্ত রাষ্ট্রদূতের সাথে লেখক সাংবাদিক এসোসিয়েশন’র মতবিনিময়


শেয়ার বোতাম এখানে

কাতার প্রতিনিধি:
কাতারে নবনিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত জনাব জসিম উদ্দিনের সঙ্গে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় সভা করেছে বাংলাদেশ লেখক সাংবাদিক এসোসিয়েশন কাতার। গতকাল বুধবার রাজধানী দোহার হেলালস্থ দূতাবাসে এই মতবিনিময় অনুষ্ঠিত হয়।

নবনিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত জসিম উদ্দিনকে বাংলাদেশ লেখক সাংবাদিক এসোসিয়েশন কাতারের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন দূতাবাসের প্রথম সচিব মাহবুবুর রহমান, বাংলাদেশ লেখক সাংবাদিক এসোসিয়েশন কাতারের সভাপতি ও এন টিভি কাতার প্রতিনিধি অধ্যাপক আমিনুল হক, সংগঠনের সাধারণ সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী মুখ জনাব শাহাবুদ্দিন শামিম , দৈনিক শুভ প্রতিদিনের কাতার প্রতিনিধি জয়নাল আবেদীন আজাদ, ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এবং জয়যাত্রা টেলিভিশনের প্রতিনিধি মুশাররফ হোসেন জনি, দপ্তর সম্পাদক ও এটিএন নিউজের কাতার প্রতিনিধি মীর মুহাম্মদ শরিফ।

আরো উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য, আওয়ার কণ্ঠের সম্পাদক ও এস.টিভি কাতার প্রতিনিধি নুরে আলম জাহাঙ্গীর, ফোরসাইড নিউজের বিভাগীয় সম্পাদক সিএম হাসান, আমাদের মেঘনা ও দৈনিক বঈভূমির কাতার প্রতিনিধি আবুল কালাম ফয়সাল প্রমূখ।

এসময় রাষ্ট্রদূত লেখক সাংবাদিক এসোসিয়েশন কাতারের সকলকে অভিনন্দন জানান, দূতাবাসের সহযোগিতা ও দ্বিপাক্ষিক সম্পর্ক জোরদারের মাধ্যমে প্রবাসী বাংলাদেশীদের কল্যাণে কাজ করার আহ্বান জানান।

অন্যদিকে বাংলাদেশ লেখক সাংবাদিক এসোসিয়েশন কাতারের পক্ষ থেকে প্রবাসীদের জীবন মান উন্নয়ন ও দূতাবাসের সেবার মান শতভাগ নিশ্চিত করতে বিভিন্ন দাবি তুলে ধরেন সংগঠনের নেতৃবৃন্দ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin