শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন


কুলাউড়া পৌর নির্বাচনে বিজয়ী মেয়র ও কাউন্সিলরদের অভিনন্দন জানিয়েছেন সুলতান মনসুর

কুলাউড়া পৌর নির্বাচনে বিজয়ী মেয়র ও কাউন্সিলরদের অভিনন্দন জানিয়েছেন সুলতান মনসুর


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

কুলাউড়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে অধ্যক্ষ শিপার উদ্দিন আহমদ সহ নির্বাচিত সকল কাউন্সিলরদেরকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন মৌলভীবাজার ২ কুলাউড়া আসনের নির্বাচিত সংসদ সদস্য বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, ডাকসুর সাবেক ভিপি, ছাত্রলীগের সাবেক সভাপতি ও জাতীয় নেতা সুলতান মুহাম্মদ মনসুর আহমদ।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, নেতৃত্ব নির্বাচনের সর্ব শ্রেষ্ঠ পন্থা হল নির্বাচন, আর নির্বাচনে জয়, পরাজয় স্বাভাবিক। কাজেই গণতান্ত্রিক ব্যবস্থার প্রতি শ্রদ্ধা জানিয়ে যারা মেয়র এবং কাউন্সিলর পদে নির্বাচনে অংশ গ্রহন করেছেন সবার প্রতি রইলো অফুরন্ত শুভ কামনা।

আমি বিশ্বাস করি ১৯৯৬-২০০১ সালে আজকের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে তৎকালীন সংসদ সদস্য হিসেবে আমি উদ্যোগী হয়ে জনস্বার্থে কুলাউড়া কে পৌরসভায় উন্নীত করি।

আজকে কুলাউড়া পৌরসভা প্রথম শ্রেণীর অন্তর্ভুক্ত পৌরসভা। তাই ঐতিহ্য রক্ষার স্বার্থে এবং মাদক,সন্ত্রাস, দুর্নীতিমুক্ত ও সম্প্রীতির কুলাউড়া বিনির্মানে নব নির্বাচিত মেয়র এবং কাউন্সিলরগন কার্যকরী ভূমিকা পালন করবেন বলে আমার প্রত্যাশা। পরিশেষে সকলের সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও সুন্দর জীবন কামনা করছি।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin