মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন


গোলাপগঞ্জের চৌধুরী বাজারে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্প অনুষ্টিত

গোলাপগঞ্জের চৌধুরী বাজারে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্প অনুষ্টিত


শেয়ার বোতাম এখানে

গোলাপগঞ্জ প্রতিনিধি:

গোলাপগঞ্জের চৌধুরী বাজারে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্প অনুষ্টিত হয়েছে। শুক্রবার তালামীযে ইসলামিয়া লক্ষনাবন্দ ইউনিয়নশাখার উদ্যাগে ও গোলাপগঞ্জ চ্যারিটি ক্লাবের সহযোগিতায় এ রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্প অনুষ্ঠিত হয়। সকাল ১০টা থেকে শুরু হয়ে ক্যাম্পটি বিকাল ৪টায় শেষ হয়।

সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান এখলাছুর রহমানের সভাপতিত্বে
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষানুরাগী ও সমাজসেবীক্বারী তোফায়েল আহমদ জিলু, অজি মোঃ কাওছার, খলকুর রহমান, ক্বারী আনোয়ার হোসেন, সোহেল আহমদ লিমন আহমদ।

এসময় গোলাপগঞ্জ চ্যারিটি ক্লাবের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সভাপতি হুমায়ুন কবির রুবেল, সহ-সভাপতি সাজ্জাদ, যুগ্ম সাধারন সম্পাদক মান্না আহমদ ,সাংগঠনিক সম্পাদক রাজন লাল দাস, শিক্ষা বিষয়ক সম্পাদক তানবীর আহমদ সাগর, সদস্য মাহদি ইসলাম, মোঃ আবু বক্কর।

আনজুমানে তালামীযে ইসলামিয়া সংগঠনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ইউনিয়ন শাখার সভাপতি সম্পাদক কাওছার আহমদ, ২নং ওয়ার্ড শাখার সভাপতি সভাপতি সোহেল আহমদ, হাবীবুর রহমান, আল আমীন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ফ্রি ক্যাম্পেইনে প্রায় তিন শতাধিক মানুষ তাদের রক্তের গ্রুপ জানতে পারে এবং অনেকেই বিনা মূল্যে রক্তদানে প্রতিশ্রুতি বদ্ধ হয়।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin