শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন


গোলাপগঞ্জে পিতাকে কুপিয়ে হত্যা ঘটনায় ছেলে গ্রেপ্তার

গোলাপগঞ্জে পিতাকে কুপিয়ে হত্যা ঘটনায় ছেলে গ্রেপ্তার


শেয়ার বোতাম এখানে

গোলাপগঞ্জ প্রতিনিধিঃ সিলেটের গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণে দা ও কোদাল দিয়ে পিতাকে কুপিয়ে হত্যার ঘটনায় ছেলে আতিকুর রহমান রাহেলকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২৭মার্চ) রাতে কুশিয়ারা পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই কামরুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ মৌলভীবাজারের বড়লেখা উপজেলার সৎপুরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন।

উল্লেখ্য , শুক্রবার (২৭মার্চ) সকালে উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের সুনামপুর গ্রামের আবদুল করিম খান (৬০) এর ছেলে রাহেল আহমদ (৩৫) বাড়ির সামনের গাছ কাটতে গেলে তার পিতা করিম খান ও তার মাতা মিনারা বেগম (৪৫) বাধা দেন।

এসময় তাদের সাথে ছেলের বাকবিতণ্ডা হলে এক পর্যায়ে রাহেল আহমদ উত্তেজিত হয়ে হাতে থাকা কোদাল ও দা দিয়ে পিতা ও মাতার উপর হামলা করে। স্থানীয়রা তাদের চিৎকার শুনে এগিয়ে আসলে ছেলে রাহেল আহমদ পালিয়ে যায়।

এসময় ঘটনাস্থলেই তার পিতা করিম খান মৃত্যুবরণ করেন। তাৎক্ষণিক স্থানীয়রা মিনারা বেগমকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, পিতা হত্যার ঘটনায় ছেলেকে বড়লেখা থেকে পুলিশ গ্রেপ্তার করেছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin