বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন


শোকাবহ আগষ্ট উপলক্ষে গোলাপগঞ্জে আ’লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

শোকাবহ আগষ্ট উপলক্ষে গোলাপগঞ্জে আ’লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট:

গোলাপগঞ্জে আওয়ামীলীগের উদ্যোগে তৃনমুল পর্যায়ের নেতা কর্মীদের নিয়ে শোকাবহ আগস্টে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

রোববার সন্ধ্যা ৮ টায় পৌর শহরের একটি অভিজাত পার্টি সেন্টারে অনুষ্ঠিত সভায় উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা আবুল বসর চৌধুরীর সভাপতিত্বে উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এম এ ওয়াদুদ এমরুলের পরিচালনায় একটি অভিজাত রেস্টুরেন্টে সন্ধ্যা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট-৬ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী ও দৈনিক শুভ প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক সরওয়ার হোসেন।

তিনি তাঁর বক্তব্যে বলেন, আগষ্ট মাস বাঙালি জাতীর এক কালো মাস। ১৯৭৫ সালের আগস্ট ১৫ আগস্ট ভোরে নৃশংসভাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করে ঘাতকরা। খুব অল্প সময়ের মধ্যে বঙ্গবন্ধুসহ তার পরিবারের ১৮ জনকে এই পৃথিবী থেকে সরিয়ে দেওয়া হয়। সেই বর্বরোচিত হত্যাকাণ্ডে পাষন্ড ঘাতকদের হাত থেকে রেহাই পায়নি শিশু রাসেল, শিশু,এমনকি অস্তঃসত্ত্বা বধুও।

তবে তৃনমুল পর্যায়ের নেতাকর্মীরা এখনো অনেক ইতিহাস জানে না। বিশেষ করে এই দুই উপজেলার আওয়ামী লীগের তৃনমুল পর্যায়ের নেতা কর্মীরা আজ কষ্ট নিয়ে ঘরে বসে আছেন। তাদের মূল্যয়নের জন্য কেউ নেই। তাই আমি একজন মুজিব সৈনিক হয়ে আপনাদের পাশে নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত কে আরো শক্তিশালী করতে চাই। আগস্টের শোক কে শক্তিতে পরিণত করতে সকলে কাজ করতে হবে।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের ধর্ম সম্পাদক আবুল লেইছ, ঢাকা দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সাব উদ্দিন, লক্ষীপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মছনু মিয়া, আমুড়া ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরান আহমদ, বুধবারী বাজার ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টা হিলফুল ফুজুল, বাঘা ইউপি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, নুর আলম, সাবেক ছাত্রনেতা সেবুল, যুবলীগ নেতা রুবেল আহমদ।

এছাড়াও আরো বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin