বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:১০ অপরাহ্ন


গোলাপগঞ্জে সড়ক দিয়ে মাটি পরিবহনের প্রতিবাদে এলাকাবাসীর রাস্তা অবরোধ

গোলাপগঞ্জে সড়ক দিয়ে মাটি পরিবহনের প্রতিবাদে এলাকাবাসীর রাস্তা অবরোধ


শেয়ার বোতাম এখানে

গোলাপগঞ্জ প্রতিনিধি:

গোলাপগঞ্জের বাঘা ইউনিয়নের বোরহান উদ্দিন সড়কে ইট ভাটা ও বিভিন্ন জায়গা ভরাটের জন্য ফসলি জমি থেকে মাটি উত্তোলন করে সড়ক দিয়ে পরিবহনের প্রতিবাদে রাস্তা অবরোধ করেন স্থানীয় এলাকাবাসী। মঙ্গলবার সকালে বোরহান উদ্দিন সড়ক অবরোধ করে এ প্রতিবাদ করা হয়।

এসময় বাঘা ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য কওসর আহমদ অবরোধকারীদের সমাধানের আশ্বাস দিলে তারা অবরোধ তুলে নিয়ে একদিনের সময় বেধে দেয়। সমধান না হলে তারা আবারো অবরোধ করবে বলে জানান তারা।

জানা যায়, দীর্ঘদিন ধরে কয়েকটি মহল ইট ভাটা ও বিভিন্ন জায়গা ভরাটের জন্য মাটি ফসলি জমি থেকে মাটি উত্তোলন করে বাঘা ইউনিয়নে বোরহান উদ্দিন সড়ক দিয়ে পরিবহন করে আসছিল। এতে রাস্তা ভেঙ্গে ও ধুলোবালিতে বেহাল দশার সৃষ্টি হয়েছে। এতে করে এ ইউনিয়নের খালপার, তুরুকভাগ, নলুয়া কান্দিগ্রাম ও মুরাদপুর এলাকার মানুষ পড়েছেন দুর্ভোগে। বিশেষ করে এই এলাকার কোমলমতি শিশুরা ধুলোবালির কারণে বিভিন্ন ক্ষতির সম্মুখীন হচ্ছে। এছাড়াও প্রতিনিয়ত এই সড়কে যানবাহন সড়ক দুর্ঘটনার কবলে পড়ছে।

মঙ্গলবার সকালে সরেজমিন এলাকাবাসীর সাথে তারা জানান, আমাদের সাথে কারো কোন শত্রুতা নেই। আমরা এলাকাবাসীর স্বার্থে রাস্তা অবরোধ করেছি। একটি মহল অবৈধ ট্রলি ট্রাক্টর দিয়ে প্রতিনিয়ত এই রাস্তা দিয়ে মাটি নিয়ে যাচ্ছে। এতে করে রাস্তার বেহাল অবস্থা। এতে করে পরিবেশেরও ব্যাপক ক্ষয়ক্ষতি হচ্ছে। বিভিন্ন সময় তাদের নিষেধ করা হলেও তারা তা মানেনি।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin