মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন


গোলাপগঞ্জ পৌর নির্বাচনে জাকারিয়া আহমদ পাপলুর প্রার্থীতা ঘোষণা

গোলাপগঞ্জ পৌর নির্বাচনে জাকারিয়া আহমদ পাপলুর প্রার্থীতা ঘোষণা


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট:

গোলাপগঞ্জ পৌরসভা নির্বাচনকে সামনে রেখে পৌরসভায় ৯টি ওয়ার্ডের সর্বস্থরের জনসাধারণকে নিয়ে এক মতবিনিময় সভার আয়োজন করেন গোলাপগঞ্জ পৌরসভার প্রতিষ্ঠাতা মেয়র জাকারিয়া আহমদ পাপলু। সভায় উপস্থিত সকলের সম্মতিক্রমে নির্বাচনে প্রার্থীতা ঘোষনা করেন তিনি।
সভায় বক্তব্যকালে জাকারিয়া আহমদ পাপলু বলেন, বিগত দিনে পৌর এলাকার সম্মানিত নাগরিক বৃন্দ বিভিন্নভাবে আমার পাশে থেকে যেভাবে সাহায্য সহযোগীতা করে গেছেন এই সহযোগীতার ধারা অব্যহত থাকলে জনগনকে সাথে নিয়ে আমি আবারো নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করব। জনগনের ভোটে সর্বপ্রথম ২০০২ সালে আমি পৌর মেয়রের দায়িত্ব পাই। এর পর থেকে টানা ১৪বছর আমি মেয়রের দায়িত্ব পালন করে এসেছি। এর পর আমি মেয়রের পদে না থেকেও আমার সাধ্যমতো জনগনের পাশে থেকেছি।
সবসময় জনগণ যেভাবে আমাকে পাশে পেয়েছেন ইনশাল্লাহ আগামীতেও পাশে পাবেন।
তিনি আরো বলেন, বিগত দিনে গোলাপগঞ্জ পৌরসভায় যে উন্নয়ন সাধিত হয়েছে ঠিক এরই ধারাবাহিতা অব্যহত রাখতে জনগণকে সাথে নিয়ে আগামী নির্বাচনে অংশ নিতে চাই।
বক্তব্যকালে গোলাপগঞ্জবাসীর উন্নত স্বাস্থ্যসেবা নিশিচকরণে স্বাস্থ্যকেন্দ্র নির্মান, স্কুল-কলেজ নির্মান, হাফিজিয়া মাদ্রাসা নির্মানসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজের আশ্বাস দেন তিনি। এছাড়া গত নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের প্রার্থী (নৌকা) হিসেবে মনোনীত করায় বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দলীয় নেতা কর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। আগামী নির্বাচনেও দলের (বাংলাদেশ আওয়ামীলীগ) মনোনীত প্রার্থী হিসেবে অংশগ্রহণ করার ইচ্ছাপোষণ করেন তিনি।

শুক্রবার রাত ৯টায় রণকেলী নয়াগ্রামে তাঁর নিজ বাড়িতে আয়োজিত মতবিনিময় সভায় উপরোক্ত কথাগুলো বলেন তিনি।

গোলাপগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আবুল কাহের শুয়া মিয়ার সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আলী বাবলুর সঞ্চালনায় মতবিনিময় সভায় পৌর এলাকার ১নং ওয়ার্ডের পক্ষে বিশিষ্ট ব্যবসায়ী মতিউর রহমান আবু মিয়া, ২নং ওয়ার্ডের সেলিম আহমদ সেলু, ৩নং ওয়ার্ডের বুরহান আহমদ, ৪নং ওয়ার্ডের আমিনুল ইসলাম সওদাগর, ৫নং ওয়ার্ডের আনা মিয়া, ৬নং ওয়ার্ডের মো. ইছরাব আলী, ৭নং ওয়ার্ডের ফলিক উদ্দিন, ৮নং ওয়ার্ডের এডভোকেট জয়নাল আবেদীন, সাদেক আহমদ ও ৮নং ওয়ার্ডের পক্ষে মকসুদ হোসেন বাবুল, জেলা পরিষদ সদস্য হাসিনা বেগম বক্তব্য রাখেন।

মতবিনিময় সভা শেষে বিশেষ মোনাজাত পরিচালনা করেন চৌঘরী হুজুরের ছেলে হযরত মাওলানা এহিয়া আহমদ।

সভায় ক্ষোভ জানিয়ে বক্তারা বলেন, গত নির্বাচনে জনগন বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী জাকারিয়া আহমদ পাপলুকে বিপুল ভোট দিয়ে নির্বাচিত করলেও ষড়যন্ত্রমূলক ভাবে সেই বিজয় ছিনিয়ে নেওয়া হয় এবং গত নির্বাচনে
যেভাবে মৃত, প্রবাসীদর ভোট ও ভোটকেন্দ্রে দেরীতে আসা ভোটারদের ভোট জালিয়াতির মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল এবার তা করতে দেওয়া হবে না।
আগামী নির্বাচনে ব্যালটের সাহায্যে ভোট বিপ্লবের মাধ্যমে পৌরবাসী এর দাত ভাঙ্গা জবাব দেবে।
গোলাপগঞ্জ পৌরসভার সার্বিক উন্নয়নের ধারা অব্যহত রাখতে আবারো জাকারিয়া আহমদ পাপলুকে ভোটের মাধ্যমে জয়যুক্ত করার আহবান জানান তারা।

এম/এস/প্রতিদিন


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin