বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:১৪ অপরাহ্ন


গোলাপগঞ্জ প্রেসক্লাবে প্রবাসী সাংবাদিক সৈয়দ নাদির আহমদ সংবর্ধিত

গোলাপগঞ্জ প্রেসক্লাবে প্রবাসী সাংবাদিক সৈয়দ নাদির আহমদ সংবর্ধিত


শেয়ার বোতাম এখানে

গোলাপগঞ্জ প্রতিনিধি:

যুক্তরাজ্য প্রবাসী লেখক ও সাংবাদিক , বাংলাদেশ প্রেসক্লাব ফেডারেশনের সাবেক মহাসচিব ও গোলাপগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, দৈনিক সিলেটের ডাকের সাবেক গোলাপগঞ্জ প্রতিনিধি সৈয়দ নাদির আহমদকে সংবর্ধনা প্রদান করেছেন গোলাপগঞ্জ প্রেসক্লাব। শনিবার রাত ৮টায় গোলাপগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে ক্লাব কার্যালয়ে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি আব্দুল আহাদ।

গোলাপগঞ্জ প্রেসক্লাব সাধারণ সম্পাদক মাহফুজ আহমদ চৌধুরীর সঞ্চালনায় ও সদস্য কে এম আব্দুল্লাহর পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন সৈয়দ নাদির আহমদ।

আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন গোলাপগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য সিলেট জেলা বারের আইনজীবী কবির আহমদ বাবর, গোলাপগঞ্জ পৌরসভার কাউন্সিলর এম ফজলুল আলম, ঢাকাদক্ষিণ ডিগ্রি কলেজের লাইব্রেরিয়ান খায়রুল ইসলাম শুয়েব।

বক্তব্য রাখেন গোলাপগঞ্জ প্রেসক্লাবের দপ্তর সম্পাদক গোলাম দস্তগীর খান ছামিন, গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি আজিজ খান, সাধারণ সম্পাদক জাহিদ উদ্দিন, সাংবাদিক এম এ জি মোস্তফা, গোলাপগঞ্জ পৌর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক খন্দকার বদরুল আলম, কোষাধ্যক্ষ মো: রুবেল আহমদ, গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম শাকিল, সাংগঠনিক সম্পাদক শাহ আলম, দেলোয়ার হোসেন মাহমুদ।।

এসময় বক্তারা সৈয়দ নাদির আহদের সাংবাদিকতার বর্ণাঢ্য জীবন তুলে ধরে বলেন, সাংবাদিকতা পেশা দিন দিন কঠিন ও ঝুঁকিপূর্ণ হয়ে উঠেছে। সত্য লেখা ও নিজের জীবনকে বিপন্ন করা সমান। তারপরও সত্য বলে যেতে হবে। এ কারণেই সাংবাদিকরা সমাজের বিবেক। পেশা ও সমাজের প্রতি দায়বদ্ধতা থেকে এবং নানা চ্যালেঞ্জ মোকাবিলা করে সৈয়দ নাদির আহমদ সাংবাদিকতা করেছেন। তার দৃঢ়চেতা মনোবল তাকে একজন আলোকিত মানুষে পরিণত করেছে।

সংবর্ধনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ পৌর প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ফাহাদ হোসাইন, সাংবাদিক বাবর জোয়ার্দার, ফাহিম আহমদ, ডি এইচ মান্না, জাবেদ মাহমুদ, সামিল হোসেন সয়ন, অলিউর রহমান তামিম, ফয়ছল আহমদ, আদনান আহমদ চৌধুরী, তামিম আহমদ, রিমন আহমদ প্রমুখ।

আলোচনা শেষে সংবর্ধিত অতিথির হাতে ক্রেষ্ট তুলে দেন আমন্ত্রিত অতিথি ও প্রেসক্লাব নেতৃবৃন্দ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin