বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন


গোয়াইনঘাটের ৬ ইউপিতে আওয়ামী লীগের প্রার্থী বাছাই

গোয়াইনঘাটের ৬ ইউপিতে আওয়ামী লীগের প্রার্থী বাছাই


শেয়ার বোতাম এখানে

গোয়াইনঘাট প্রতিনিধি:

সিলেটের গোয়াইনঘাট উপজেলার ছয়টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী বাছাই করা হয়েছে।

মঙ্গলবার (১৯ অক্টোবর) দুপুরে গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভার পর ওয়ার্ড সভাপতি ও সাধারণ সম্পাদকদের ভোটের মাধ্যমে ওই ছয় ইউনিয়নের প্রার্থী বাছাই করা হয়।

ভোটে রুস্তমপুর ইউনিয়নে হেলাল উদ্দিন হেলাল, তোয়াকুল ইউনিয়নে মো. লোকমান হোসেন, লেঙ্গুরা ইউনিয়নে গোলাম কিবরিয়া রাসেল, ফতেহপুর ইউনিয়নে মো. নাজিম উদ্দিন, নন্দীরগাঁও ইউনিয়নে এস. কামরুল হাসান আমিরুল ও ৯নং ডৌবাড়ী ইউনিয়নে নিজাম উদ্দিনকে প্রার্থীতার জন্য নির্বাচন করা হয়।

শিগগিরই তাদের নাম দলটির হাইকমান্ডের কাছে প্রেরণ করা হবে এবং পরবর্তীতে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় প্রার্থীদের নাম চূড়ান্তভাবে ঘোষণা করা হবে।

আওয়ামী লীগসহ সকল প্রার্থীরা আগামী ২ নভেম্বরের মধ্যে মনোনয়নপত্র জমা দিবেন। মনোনয়নপত্র যাচাই-বাছাই হবে ৪ নভেম্বর, প্রত্যাহারের শেষ দিন ১১ নভেম্বর।

প্রার্থী বাছাই সভায় গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। প্রধান বক্তা হিসেবে ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin